কেন্দ্রীয় মন্ত্রী রাজীব চন্দ্রশেখর
কেন্দ্রীয় মন্ত্রী রাজীব চন্দ্রশেখর ফাইল ছবি, সংগৃহীত

Kerala: কেরালার বন্যায় বহু মৃত দাবি করে ট্রোলের মুখে পোষ্ট মুছলেন কেন্দ্রীয় মন্ত্রী রাজীব চন্দ্রশেখর

People's Reporter: থিরুবনন্তপুরমের বিজেপি প্রার্থী চন্দ্রশেখর লেখেন, কেরালায় বন্যায় বহু মানুষের মৃত্যুর খবর শুনে দুঃখিত। স্বজনহারা পরিবারের প্রতি আমার সমবেদনা। যারা আহত হয়েছেন তাদের সুস্থতা কামনা করি।

সোশ্যাল মিডিয়ায় ট্রোলের মুখে পড়লেন কেন্দ্রীয় মন্ত্রী ও বিজেপি নেতা রাজীব চন্দ্রশেখর। বৃহস্পতিবার তিনি নিজের ফেসবুক পেজে কেরালার বন্যা সংক্রান্ত একটি পোষ্ট করেন এবং যেখানে তিনি দাবি করেন কেরালার বন্যায় বহু মানুষের মৃত্যু হয়েছে। যদিও বিভিন্ন জায়গা থেকে সমালোচনা শুরু হবার পর কিছুক্ষণ বাদেই তিনি এই পোষ্ট ডিলিট করে দেন।

নিজের ফেসবুক পোষ্টে কেন্দ্রীয় মন্ত্রী এবং কেরালার থিরুবনন্তপুরম কেন্দ্রের বিজেপি প্রার্থী লেখেন, “কেরালায় বন্যায় বহু মানুষের মৃত্যুর খবর শুনে আন্তরিকভাবে দুঃখিত। স্বজনহারা পরিবারের প্রতি আমার সমবেদনা। যারা আহত হয়েছেন তাদের দ্রুত সুস্থতা কামনা করি।”

কেরালার মন্ত্রী ভি শিবানকুট্টি এই পোষ্ট প্রসঙ্গে বলেন, চন্দ্রশেখর সম্ভবত এখনই ‘২০১৮’ সিনেমাটি দেখেছেন, যে সিনেমাতে ২০১৮ সালে কেরালার ভয়াবহ বন্যার ছবি তুলে ধরা হয়েছিল।

কেন্দ্রীয় মন্ত্রীর মুছে দেওয়া ট্যুইটের স্ক্রীনশট
কেন্দ্রীয় মন্ত্রীর মুছে দেওয়া ট্যুইটের স্ক্রীনশটছবি ইন্টারনেট থেকে সংগৃহীত

শিবানকুট্টি সোশ্যাল মিডিয়ায় এক পোষ্টে লেখেন, ভোট ছাড়া তিনি যদি ঘন ঘন রাজ্যে আসেন তাহলে সম্পূর্ণরূপে জ্ঞান হারানো থেকে নিজেকে রক্ষা করতে পারেন।

থিরুবনন্তপুরমের মেয়র আরিয়া রাজেন্দ্রন ‘২০১৮’ সিনেমার এক ছবি শেয়ার করে লিখেছেন, ওনাকে কেউ দয়া করে বলে দিন যে এটা একটা সিনেমার অংশ।

কেন্দ্রীয় মন্ত্রীর পোস্টের বিরোধিতা করে অনেকেই লেখেন কেরালায় প্রাক বর্ষা বৃষ্টিপাতের জেরে প্রচুর বৃষ্টিপাত হলেও কোথাও বন্যার মত কোনও পরিস্থিতি সৃষ্টি হয়নি।

যদিও বৃহস্পতিবার থেকে কেরালায় ভারী বৃষ্টি শুরু হয়েছে। রাজ্যের বিভিন্ন অংশ জুড়েই চলছে বৃষ্টি। থিরুবনন্তপুরম, কোচি, ত্রিসুর সহ বিভিন্ন শহরে জল জমার খবর পাওয়া গেছে। এরনাকুলাম ও ত্রিসুরে আবহাওয়া দপ্তরের পক্ষ থেকে লাল সতর্কতা জারি করা হয়েছে। গত কয়েকদিনে বৃষ্টিজনিত কারণে কেরালায় কমপক্ষে ৪ জনের মৃত্যু হয়েছে বলেও জানা গেছে।

কেন্দ্রীয় মন্ত্রী রাজীব চন্দ্রশেখর
Flamingo: দুবাই থেকে আগত বিমানের ধাক্কায় মুম্বাইতে মৃত্যু ৪০টি ফ্লেমিঙ্গোর, তদন্ত শুরু বনদপ্তরের
কেন্দ্রীয় মন্ত্রী রাজীব চন্দ্রশেখর
বেপরোয়া পোর্শের আঘাতে মৃত দুই - নাবালক অভিযুক্তকে দুর্ঘটনা নিয়ে রচনা লেখার শর্তে জামিন আদালতের

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

logo
People's Reporter
www.peoplesreporter.in