'এখানে কোনও মোদী নেই... আমিই ভগবান': BJP বিধায়কের মন্তব্যে অস্বস্তিতে দল

৩ মিনিটের অডিও ক্লিপে বিধায়ককে বলতে শোনা যায়, এখানে মোদী বা অন্য কেউ নেই। একমাত্র আমি শিবরাজ পাটিল আছি। আমি কোনো পক্ষের কথা শুনবো না।
বিজেপি বিধায়কের বিতর্কিত মন্তব্য
বিজেপি বিধায়কের বিতর্কিত মন্তব্যগ্রাফিক্স - সুমিত্রা নন্দন

১০ মে কর্ণাটকে বিধানসভা নির্বাচন। তার আগে দলকে কার্যত অস্বস্তিতে ফেললেন রায়চুর জেলার বিজেপি বিধায়ক শিবরাজ পাটিল। তাঁর একটি অডিও ক্লিপ ভাইরাল হয়েছে। যাতে তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নিয়ে কিছু মন্তব্য করেছেন।

ভাইরাল হওয়া অডিও ক্লিপ, যা পাটিলেরই আওয়াজ বলে মনে করা হচ্ছে, সেখানে তাঁকে বলতে শোনা গেছে, প্রধানমন্ত্রী মোদী বা অন্য কেউ তাঁকে প্রশ্ন করতে পারবেন না। তিনি কোনও কট্টর কথা শুনবেন না। ৩ মিনিটের অডিও ক্লিপে বিধায়ককে বলতে শোনা যায়, "এখানে মোদী বা অন্য কেউ নেই। একমাত্র আমি, শিবরাজ পাটিল আছি। আমি কোনও পক্ষের কথা শুনবো না। আমি মোদীর ডান হাত নিয়ে একটুও চিন্তিত নই। আমি একাই সেনা। আমার ডান বা বাম কেউ নেই। আমিই মোদী। আমিই ট্রাম্প। তাঁরা আমাকে খেলাতে পারবে না।" এই অডিও ক্লিপের সত্যতা যাচাই করেনি পিপলস্ রিপোর্টার।

তিনি আরও বলেন, "আমি নির্বাচনে হেরে যাই বা জিতে যাই তাতে আমার কিছু যায় আসে না। পৃথিবীতে যদি দুশ্চিন্তাবিহীন কোনো মানুষ থাকে, তাহলে সেটা হচ্ছে শিবরাজ পাটিল। আমি ঈশ্বরের মতো। আমি আমার ছেলেদের প্রতিদিন আমার পা ছুঁয়ে আশীর্বাদ নিতে বলি।"

এই অডিও ক্লিপ গেরুয়া শিবিরের অন্দরে অস্বস্তি বাড়িয়েছে। বিধায়কের এই মন্তব্যকে কেন্দ্র করে বিরোধীরাও সুর চড়াতে শুরু করেছে। তবে দল বা বিজেপি বিধায়কের তরফ থেকে এ বিষয়ে এখনও কোনো প্রতিক্রিয়া মেলেনি। বিধানসভা নির্বাচনের আগে এই বিতর্কিত মন্তব্য বিরোধী শিবিরকে কোনো রকম সুবিধা করে দিতে পারে কিনা তা সময়ই বলবে। ২২৪ আসন বিশিষ্ট কর্ণাটকে ১০ মে বিধানসভা নির্বাচন এবং গণনা হবে ১৩ মে।

বিজেপি বিধায়কের বিতর্কিত মন্তব্য
Gujarat: আহমেদাবাদ জুড়ে মোদী বিরোধী পোস্টার, মামলা দায়ের ৫ জনের বিরুদ্ধে
বিজেপি বিধায়কের বিতর্কিত মন্তব্য
'প্রধানমন্ত্রীর ডিগ্রি দেখানোর প্রয়োজন নেই', কেজরিওয়ালকে জরিমানা গুজরাট হাইকোর্টের

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in