Bihar: ভোররাতে বাড়ির সামনে সাংবাদিককে গুলি করে হত্যা

এদিন ভোরে দুষ্কৃতীরা বাইকে চেপে সাংবাদিক বিমল কুমারের বাড়িতে আসে। বাড়ির সামনে এসে তাঁর নাম ধরে ডাকাডাকি করলে তিনি বেরিয়ে আসেন। এরপরেই তাঁকে গুলি করা হয়।
নিহত সাংবাদিক বিমল কুমার যাদব
নিহত সাংবাদিক বিমল কুমার যাদবফাইল ছবি সংগৃহীত

বিহারে গুলি করে খুন করা হল এক সাংবাদিককে। শুক্রবার আরারিয়াতে অজ্ঞাতপরিচয় দুষ্কৃতীরা এক হিন্দি দৈনিকের ওই সাংবাদিককে গুলি করে হত্যা করে। এদিন ভোর ৫টা নাগাদ রানীগঞ্জ পুলিশ থানার অন্তর্গত প্রেমনগরে এই ঘটনা ঘটে।

এদিন ভোরে দুষ্কৃতীরা বাইকে চেপে সাংবাদিক বিমল কুমার যাদবের বাড়িতে আসে। বাড়ির সামনে এসে তাঁর নাম ধরে ডাকাডাকি করলে তিনি বেরিয়ে আসেন। এরপরেই তাঁকে গুলি করা হয়।

আরারিয়ার পুলিশ সুপার অশোক কুমার সিং ঘটনা প্রসঙ্গে জানিয়েছেন, দুষ্কৃতীদের গুলিতে ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে বিমল কুমারের। পরিবারের সদস্যরা তাঁকে দ্রুত সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

তিনি আরও জানান, ইতিমধ্যেই এই ঘটনায় দুই ব্যক্তির বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। ঘটনাস্থল থেকে একটি ব্যবহৃত কার্তুজ উদ্ধার করা হয়েছে। তদন্তের জন্য ডগ স্কোয়াড এবং ফরেনসিক টিমকে ডাকা হয়েছে। আততায়ীদের ধরার চেষ্টা চলছে। মৃতদেহ ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে।

২০১৯ সালে বিমল কুমারের ভাইকে খুন করা হয়। তিন ওই ঘটনার প্রত্যক্ষদর্শী ছিলেন। এর আগেও তাঁকে একাধিকবার খুনের হুমকি দেওয়া হয়। নিহত বিমল কুমার দৈনিক জাগরণের সাংবাদিক ছিলেন।  

নিহত সাংবাদিক বিমল কুমার যাদব
ছাত্রদের 'অশিক্ষিত রাজনীতিবিদদের ভোট না দেওয়ার' অনুরোধ করা শিক্ষককে বরখাস্ত করলো Unacademy
নিহত সাংবাদিক বিমল কুমার যাদব
স্বাধীনতা দিবসের ‘ছুটির’ সুযোগে চলল বুলডোজার, মথুরায় ১০০ বাড়ি গুঁড়িয়ে দিল রেল

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in