Job Vacancy: দেশে এক কোটির বেশি শূন্যপদ - অবিলম্বে পূরণ না হলে আন্দোলনের হুমকি VHP সভাপতির

রবিবার তোগাড়িয়া জানিয়েছেন, "কেন্দ্রের উচিত অর্থনৈতিক নীতিগুলি পরিবর্তন করা নয়তো জনগণ সমাজবাদী নেতা জয়প্রকাশ নারায়ণের মতো একটি অর্থনৈতিক বিপ্লবের পথ অবলম্বন করতে বাধ্য হবে।
VHP সভাপতি প্রবীণ তোগাড়িয়া
VHP সভাপতি প্রবীণ তোগাড়িয়া ফাইল ছবি সংগৃহীত

দেশের বিভিন্ন বিভাগে এক কোটির বেশি শূন্যপদ আছে, যা অবিলম্বে পূরণ না করা হলে সরকারের বিরুদ্ধে আন্দোলনে নামার হুমকি দিলেন প্রবীণ তোগাড়িয়াবিশ্ব হিন্দু পরিষদের সভাপতি ডঃ প্রবীণ তোগাড়িয়া দেশে ক্রমবর্ধমান বেকারত্বের বিরুদ্ধে দেশব্যাপী আন্দোলন শুরু করার কথা জানিয়েছেন।

বর্তমানে বিহার সফরে রয়েছেন তোগাড়িয়া। পাটনার ভুতনাথ রোডে অবস্থিত অমরনাথ মন্দিরে প্রার্থনার পর তিনি দাবি করেন, কেন্দ্র যদি যুবকদের কর্মসংস্থানের ব্যবস্থা না করে এবং দেশের অর্থনীতির উন্নতি না করে, তাহলে তিনি বিহার থেকে প্রতিবাদ শুরু করবেন। তিনি আরও বলেন, রাজ্য ও কেন্দ্রীয় সরকারের উচিত বিভিন্ন বিভাগে শূন্য থাকা এক কোটি পদ পূরণ করা।

রবিবার তোগাড়িয়া জানিয়েছেন, "কেন্দ্রের উচিত অর্থনৈতিক নীতিগুলি পরিবর্তন করা নয়তো জনগণ সমাজবাদী নেতা জয়প্রকাশ নারায়ণের মতো একটি অর্থনৈতিক বিপ্লবের পথ অবলম্বন করতে বাধ্য হবে। দেশে মুদ্রাস্ফীতি দ্রুত বাড়ছে। তাই, অবিলম্বে পরিস্থিতি মোকাবিলায় যথাযথ জরুরি ব্যবস্থা নেওয়া প্রয়োজন।

রাষ্ট্রীয় স্বয়ংসেবক সংঘ (আরএসএস) এবং বিজেপির মত আদর্শের সাথে হিন্দু জাতীয়তাবাদের একজন প্রবক্তা, তোগাড়িয়া বলেন: "সরকার যদি যুবকদের চাকরি দেওয়ার বিষয়ে সঠিক পন্থা না নেয় তবে দেশব্যাপী আন্দোলন শুরু করা হবে। আমি বিহার থেকে এই আন্দোলন শুরু করব।"

তোগাদিয়া দেশে হিন্দু সম্প্রদায়কে শক্তিশালী করার পক্ষে এবং দুই সন্তানের ধারণার পক্ষে সওয়াল করেন।

-With IANS Inputs

VHP সভাপতি প্রবীণ তোগাড়িয়া
'রাম মন্দির' আন্দোলন আমাদের স্বাধীনতা সংগ্রামের চেয়ে বড় আন্দোলন, VHP নেতার মন্তব্য

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in