Amul: আঙুলে জেল লাগানোয় জরিমানা জাদেজার, কার্টুনের মাধ্যমে সতর্কবার্তা আমূলের

আমূলের শেয়ার করা ছবির মধ্যে লেখা, "জাড্ডু, আঙুল শুধু মাখনেই দাও!"
আমূলের সেই পোস্টার
আমূলের সেই পোস্টারছবি - আমূলের ট্যুইটার হ্যান্ডেল

রবীন্দ্র জাদেজার আঙুলে জেল লাগানো বিতর্ক নিয়ে কার্টুন প্রকাশ করল আমূল। তবে আমূলের এই ধরণের কাজ নতুন নয়। এর আগেও অনেকবার নিজেদের প্রচারের স্বার্থে এমন কাজ করে থাকে জনপ্রিয় কোম্পানিটি।

আমূল নিজেদের ট্যুইটার হ্যান্ডেলে নতুন ডু্ডল প্রকাশ করেছে। তাতে দেখা যাচ্ছে মাখন নিয়ে দাঁড়িয়ে আমূলের জনপ্রিয় মেয়েটি। পাশে দাঁড়িয়ে থাকা রবীন্দ্র জাদেজার হাতেও রয়েছে মাখনের টুকরো। ছবিটির ক্যাপশনে লেখা রয়েছে - “বলে জেল লাগানোর অভিযোগে ভারতের তারকা অলরাউন্ডারকে জরিমানা করা হয়েছে।” ছবির মধ্যে লেখা - ‘জাড্ডু, আঙুল শুধু মাখনেই দাও!’

বিতর্ক শুরু হয় বর্ডার গাভাসকার ট্রফির প্রথম ম্যাচেই। অস্ট্রেলিয়ার প্রথম ইনিংসের ৪৬তম ওভারে ভারতের লেফট আর্ম স্পিনার মহম্মদ সিরাজের তালু থেকে জেলটি নিয়ে নিজের বাম হাতের তর্জনীতে লাগান। একের পর এক অস্ট্রেলিয়ান মিডিয়া অভিযোগ করে জাদেজা বল বিকৃত করেছেন।

তবে বল বিকৃতের কোনো অভিযোগে কর্ণপাত করেনি আইসিসি। তারা দাবি করে, জাদেজা কোনো বল বিকৃত করেনি। তিনি ২.২০ ধারাটি ভঙ্গ করেছেন। মাঠে আম্পায়ারকে জিজ্ঞাসা না করেই তিনি আঙুলে জেল লাগিয়েছিলেন। অলরাউন্ডারের উচিত ছিল অনুমতি চাওয়া। তাঁর আচরণ ক্রিকেটের পরিপন্থী ছিল। তাই ম্যাচ ফি থেকে ২৫ শতাংশ জরিমানা করা হবে।

আমূলের সেই পোস্টার
ICC: 'প্লেয়ার অফ দ্য মান্থ' নির্বাচিত হলেন ভারতের এই তরুণ তারকা!

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in