Uttarpradesh: লাকি লটারি নম্বর বলতে ব্যর্থ - স্বঘোঘিত গডম্যানকে পিটিয়ে খুন

৫৬ বছর বয়সী রামদাস গিরি নাগলা সোতি গ্রামের বাসিন্দা। তাঁর অসংখ্য ভক্ত রয়েছেন। ভবিষ্যদ্বাণী করে লটারি পাইয়ে দেওয়ার জন্য বিখ্যাত ছিলেন তিনি। তাঁর অনেক অনুগামী লটারির টাকা জিতেছেন।
স্বঘোঘিত গডম্যানকে পিটিয়ে খুন
স্বঘোঘিত গডম্যানকে পিটিয়ে খুনপ্রতীকী ছবি

লাকি লটারি নম্বরের ভবিষ্যদ্বাণী করতে ব‍্যর্থ হওয়ায় এক স্বঘোষিত 'গডম‍্যান'-কে হত‍্যা করলেন এক ব‍্যক্তি। মৃত গডম‍্যানের নাম রামদাস গিরি। উত্তরপ্রদেশের বিজনোরের নাগলা সোতি গ্রামে মঙ্গলবার ঘটেছে ঘটনাটি। অভিযুক্ত মহম্মদ জিশানকে গ্রেফতার করেছে পুলিশ।

বিজনোরের পুলিশ সুপার ধরমবীর সিং জানিয়েছেন, বাড়ির কাছেই একটি কালি মন্দিরে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখা যায় গডম‍্যান রামদাস গিরিকে। তাঁর মাথায় গভীর ক্ষত ছিল। সার্ভিলেন্স সিস্টেম এবং খবরীদের সহায়তায় জিশানকে গ্রেফতার করা হয়েছে। তাঁর বিরুদ্ধে আইপিসির ৩০২ (খুন) ধারায় মামলা দায়ের করা হয়েছে।

অভিযুক্ত জিশান জানিয়েছেন, গডম‍্যানের ভুল ভবিষ্যদ্বাণীর কারণে তাঁর ৫ লক্ষ টাকা ক্ষতি হয়েছে।

৫৬ বছর বয়সী রামদাস গিরি নাগলা সোতি গ্রামের বাসিন্দা। তাঁর অসংখ্য ভক্ত রয়েছেন। ভবিষ্যদ্বাণী করে লটারি পাইয়ে দেওয়ার জন্য বিখ্যাত ছিলেন তিনি। তাঁর অনেক অনুগামী ভবিষ্যদ্বাণীর মাধ্যমে লটারির টাকা জিতেছেন।

জানা‌ গিয়েছে, মহম্মদ জিশানও লাকি নম্বর জানার জন্য নিজের জমানো সমস্ত অর্থ ব‍্যয় করে গিরিকে ৫১ হাজার টাকা এবং একটি মোবাইল ফোন দিয়েছিলেন। লটারির টিকিট কিনেছিলেন। কিন্তু লটারি জিতেননি জিশান। এরপর রাগের মাথায় গিরিকে পিটিয়ে মেরে ফেলেন তিনি।

স্বঘোঘিত গডম্যানকে পিটিয়ে খুন
'রাম মন্দির' আন্দোলন আমাদের স্বাধীনতা সংগ্রামের চেয়ে বড় আন্দোলন, VHP নেতার মন্তব্য

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in