৪ দিনের ব্যবধানে ফের রোড শোতে পদপিষ্ট হয়ে মৃত্যু, অস্বস্তিতে চন্দ্রবাবু নাইডু

চারদিন আগেই অন্ধ্রপ্রদেশের নেল্লোরে নাইডুর রোড শো চলাকালীন পদপিষ্ট হয়ে ৮ জনের মৃত্যু হয়েছিল।
চন্দ্রবাবু নাইডু
চন্দ্রবাবু নাইডুগ্রাফিক্স - সুমিত্রা নন্দন

ফের চন্দ্রবাবু নাইডুর রোড শো-তে পদপিষ্ট হয়ে মৃত্যুর ঘটনা ঘটলো। এবার তিনজন মহিলার মৃত্যু হয়েছে। চারদিন আগেই অন্ধ্রপ্রদেশের নেল্লোরে নাইডুর রোড শো চলাকালীন পদপিষ্ট হয়ে ৮ জনের মৃত্যু হয়েছিল। ফের রোড শোতে পদপিষ্ট হয়ে মৃত্যুর ঘটনা ঘটায় অস্বস্তিতে তেলেগু দেশম পার্টির প্রধান।

২০২৪ সালে অন্ধ্রপ্রদেশে বিধানসভা নির্বাচন। নির্বাচন লক্ষ্য করে ইতিমধ্যেই প্রচারে নেমে পড়েছে তেলেগু দেশম পার্টি। সেই কারণে পরপর রোড শো করছেন রাজ্যের বিরোধী দলনেতা চন্দ্রবাবু নাইডু। তারই অংশ হিসেবে রবিবার গন্টুরে রোড শো ছিল। সেখানেই এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে।

রাজ্যের মহিলাদের সাথে

যদিও পুলিশ সূত্রে জানা গেছে, যখন এই দুর্ঘটনা ঘটে তখন রোড শো শেষ হয়ে গেছে এবং নাইডু সভাস্থল ছেড়ে বাড়ির উদ্দেশ্যে রওনা দিয়েছেন।

জনসংযোগ বাড়াতে এই জনসভায় শাড়ি বিতরণ কর্মসূচি নিয়েছিল স্থানীয় তেলেগু দেশম পার্টি নেতারা। নাইডু চলে যাওয়ার পর সেই কর্মসূচি চালু করা হয়। পুলিশ সূত্রে খবর, আগে শাড়ি নেওয়ার জন্য উপস্থিত মহিলাদের মধ্যে হুড়োহুড়ি পরে যায়। তখনই পদপিষ্ট হয়ে তিনজনের মৃত্যু হয়।

এক উচ্চপদস্থ আধিকারিক সংবাদমাধ্যমকে জানিয়েছেন, "প্রায় চার হাজার মহিলা এই অনুষ্ঠানে জড়ো হয়েছিলেন। ভিড় নিয়ন্ত্রণ করার জন্য ব্যারিকেড তৈরি করা হয়েছিল। অন্যদিকে খাবারের প্যাকেট দেওয়া হচ্ছিল। হটাৎ করে একটি ব্যারিকেড উল্টে যায় এবং অনেকে পড়ে যায়।"

পুলিশ সুপার ওই সময় ঘটনাস্থলে উপস্থিত ছিলেন। তিনি তৎক্ষণাৎ উদ্ধারকার্যে হাত লাগান।

এই ঘটনায় শোক প্রকাশ করেছেন রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নাইডু। নিহতদের পরিবারের জন্য ৫ লাখ টাকা ক্ষতিপূরণ ঘোষণা করেছেন তিনি।

চন্দ্রবাবু নাইডু
অন্ধ্রপ্রদেশে প্রাক্তন মুখ্যমন্ত্রীর রোড শোতে পদপিষ্ট হয়ে মৃত অন্তত ৮

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in