অন্ধ্রপ্রদেশে প্রাক্তন মুখ্যমন্ত্রীর রোড শোতে পদপিষ্ট হয়ে মৃত অন্তত ৮

চন্দ্রবাবুর কনভয় পৌঁছতেই উপস্থিত বিশাল জনতা তাঁদের নেতাকে এক ঝলক দেখার জন্য হুড়মুড়িয়ে এগিয়ে যান। সেইসময় রাস্তার ধারে থাকা খোলা ড্রেনেজ খালে পড়ে যান অনেকে। এর ফলে ৮ জনের মৃত্যু হয়।
চন্দ্রবাবু নাইডুর রোড শোতে পদপিষ্ট হয়ে মৃত ৮
চন্দ্রবাবু নাইডুর রোড শোতে পদপিষ্ট হয়ে মৃত ৮ছবি সংগৃহীত

অন্ধ্রপ্রদেশে রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নাইডুর রোড শো চলাকালীন পদপিষ্ট হয়ে মৃত্যু হলো কমপক্ষে ৮ জনের। গুরুতর আহত হয়েছেন আরও অনেকে। তাঁদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের মধ্যে এক মহিলাও রয়েছে বলে জানা গেছে।

বুধবার রাতে দক্ষিণ অন্ধ্রের নেল্লোর জেলার কন্দুকুর শহরে এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে। এখানে একটি জনসভায় বক্তৃতা দেওয়ার কথা ছিল তেলেগু দেশম পার্টির প্রধান তথা রাজ্য বিধানসভার বিরোধী দলনেতা চন্দ্রবাবু নাইডুর।

পুলিশ সূত্রে জানা গেছে, চন্দ্র বাবুর কনভয় ওই এলাকায় এসে পৌঁছতেই উপস্থিত বিশাল জনতা তাঁদের নেতাকে এক ঝলক দেখার জন্য হুড়মুড়িয়ে এগিয়ে যান। সেইসময় রাস্তার ধারে থাকা খোলা ড্রেনেজ খালে পড়ে যান অনেকে। এর ফলে ৮ জনের মৃত্যু হয়। বাকিদের উদ্ধার করে নিকটবর্তী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এই দুর্ঘটনার পর জনসভা বাতিল করে দেন চন্দ্রবাবু নাইডু। নিহতদের পরিবার পিছু ১০ লক্ষ টাকা ক্ষতিপূরণ ঘোষণা করেছেন তিনি। আহতদের সর্বোত্তম চিকিৎসা নিশ্চিত করতে স্থানীয় দলীয় নেতাদের নির্দেশ দিয়েছেন।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in