IAF Helicopter Crash: বিপিন রাওয়াত জীবিত, অগ্নিদগ্ধ অবস্থায় ভর্তি হাসপাতালে, মৃত ১১ জন

বেলা ১২.৪০ নাগাদ দুর্ঘটনার কবলে পড়ে সেনাবাহিনীর চপার। ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুর কুন্নুরে।
বিপিন রাওয়াত ( ইনসেটে )
বিপিন রাওয়াত ( ইনসেটে )ছবি - সংগৃহীত

জীবিত আছেন চিফ অফ ডিফেন্স স্টাফ (CDS) বিপিন রাওয়াত। গুরুতর জখম অবস্থায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা গেছে। তবে তাঁর স্ত্রী মধুলিকা রাওয়াতের অবস্থা আশঙ্কাজনক। বেলা ১২.৪০ নাগাদ দুর্ঘটনার কবলে পড়ে সেনাবাহিনীর চপার। ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুর কুন্নুরে।

সূত্রের খবর, ওই চপারে ছিলেন চিফ অফ ডিফেন্স স্টাফ (CDS) বিপিন রাওয়াত এবং তাঁর স্ত্রী মধুলিকা রাওয়াত সহ তাঁদের পরিবারের বেশ কয়েকজন সদস্য। ছিলেন ব্রিগেডিয়ার পদমর্যাদার আধিকারিকও। ওই চপারে মোট ১৪ জন যাত্রী ছিলেন। প্রাথমিকভাবে এই দুর্ঘটনায় ৪ জনের মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছিল। এখন জানা যাচ্ছে মোট ১১ জনের মৃত্যু হয়েছে।

ভারতীয় বায়ুসেনার তরফ থেকে ট্যুইট করে জানানো হয়েছে – “একটি IAF Mi-17V5 হেলিকপ্টার, সিডিএস জেনারেল বিপিন রাওয়াত সহ, তামিলনাড়ুর কুন্নুরের কাছে আজ দুর্ঘটনার সম্মুখীন হয়েছে৷ দুর্ঘটনার কারণ জানতে তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে।”

স্থানীয় সূত্রে জানা গেছে, চপারটি নীলগিরি পাহাড়ের কাছে ভেঙে পড়েছে। ইতিমধ্যেই ঘটনা নিয়ে শোক প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং। গোটা বিষয়টি নিয়ে সংসদে বর্ণনা দেবেন প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং। শোক জ্ঞাপন করেছেন কংগ্রেস সাংসদ রাহুল গান্ধী।

বিপিন রাওয়াত ( ইনসেটে )
তামিলনাড়ুর পাহাড়ি এলাকায় ভেঙে পড়ল সেনা চপার, ছিলেন CDS বিপিন রাওয়াত সহ ১৪ জন

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in