বিপিন রাওয়াত ( ইনসেটে )
বিপিন রাওয়াত ( ইনসেটে ) ছবি - সংগৃহীত

তামিলনাড়ুর পাহাড়ি এলাকায় ভেঙে পড়ল সেনা চপার, ছিলেন CDS বিপিন রাওয়াত সহ ১৪ জন

ওই চপারে ছিলেন চিফ অফ ডিফেন্স স্টাফ (CDS) বিপিন রাওয়াত এবং তাঁর স্ত্রী মধুলিকা রাওয়াত সহ তাঁদের পরিবারের বেশ কয়েকজন সদস্য। ছিলেন ব্রিগেডিয়ার পদমর্যাদার আধিকারিকও।

দুর্ঘটনার কবলে পড়ল সেনাবাহিনীর চপার। ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুর কুন্নুরে। সূত্রের খবর ওই চপারে ছিলেন চিফ অফ ডিফেন্স স্টাফ (CDS) বিপিন রাওয়াত এবং তাঁর স্ত্রী মধুলিকা রাওয়াত সহ তাঁদের পরিবারের বেশ কয়েকজন সদস্য। ছিলেন ব্রিগেডিয়ার পদমর্যাদার আধিকারিকও। ওই চপারে মোট ১৪ জন যাত্রী ছিলেন। এখনও পর্যন্ত এই দুর্ঘটনায় ৪ জনের মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে।

ভারতীয় বায়ুসেনার তরফ থেকে ট্যুইট করে জানানো হয়েছে – “একটি IAF Mi-17V5 হেলিকপ্টার, সিডিএস জেনারেল বিপিন রাওয়াত সহ, তামিলনাড়ুর কুন্নুরের কাছে আজ দুর্ঘটনার সম্মুখীন হয়েছে৷ দুর্ঘটনার কারণ জানতে তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে।” সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে – ২ জনকে জীবিত অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। যদিও তাঁদের দেহের প্রায় ৮০ শতাংশ পুড়ে গেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, চপারটি নীলগিরি পাহাড়ের কাছে ভেঙে পড়েছে। সেনাবাহিনীর সাথে সাথে স্থানীয় মানুষও উদ্ধারকাজে হাত লাগিয়েছে। উদ্ধার হওয়া দেহ এখনও শনাক্ত করা সম্ভব হয়নি। জেনারেল বিপিন রাওয়াত সম্পর্কে এখনও কোনও বিবৃতি দেয়নি সেনাবাহিনী।

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in