নাবালিকাকে যৌন হেনস্থার অভিযোগ! গুজরাট BJP বিধায়কের বিরুদ্ধে মামলা দায়ের রাজস্থান পুলিশের

অভিযুক্ত বিধায়কের নাম গজেন্দ্রসিংহ পারমার (MLA Gajendrasinh Parmar), তিনি প্রান্তিজের বিজেপি বিধায়ক। আর একজন অভিযুক্ত হলেন হিমতনগরের বাসিন্দা, নাম মহেশ প্যাটেল (Mahesh Patel)।
রাজস্থানে নাবালিকাকে যৌন হেনস্থা
রাজস্থানে নাবালিকাকে যৌন হেনস্থাছবি - প্রতীকী

রাজস্থানের এক নাবালিকাকে যৌন হেনস্থার অভিযোগ উঠল গুজরাটের বিজেপি বিধায়কের বিরুদ্ধে। অভিযুক্ত বিধায়কের নাম গজেন্দ্রসিংহ পারমার (MLA Gajendrasinh Parmar), তিনি প্রান্তিজ (Prantij)-এর বিজেপি (BJP) বিধায়ক। আর একজন অভিযুক্ত হলেন হিমতনগর (Himatnagar)-এর বাসিন্দা, নাম মহেশ প্যাটেল (MLA Mahesh Patel)। দুজনের বিরুদ্ধেই পকসো আইনে (POCSO Act) মামলা দায়ের করেছে রাজস্থান পুলিশ।

নির্যাতিতা নাবালিকার মা অভিযোগ করেছেন, গুজরাটের বিধায়ক গজেন্দ্রসিংহ পারমারের সঙ্গে তাঁদের পারিবারিক একটি সম্পর্ক আছে। ২০২০ সালের নভেম্বরে রাজস্থানের জয়সালমির ভ্রমণের সময় আবু রোডের কাছে তাঁর নাবালিকা মেয়েকে যৌন হেনস্থার চেষ্টা করেছিলেন গজেন্দ্র সিংহ ও মহেশ। এ নিয়ে গজেন্দ্রসিংহ ও মহেশের সঙ্গে তাঁর ঝগড়াও হয়েছে।

তিনি জানান, বিষয়টি নিয়ে আগেই তিনি অভিযোগ দায়েরের চেষ্টা করেছিলেন, কিন্তু পুলিশ তাতে সায় দেয়নি। তাই, বাধ্য হয়ে রাজস্থানের সিরোহি আদালতে গিয়েছিলেন তিনি। আদালতের নির্দেশেই শুক্রবার দুপুরে তিনি অভিযোগ দায়ের তিনি।

নির্যাতিতা নাবালিকার মা বলেন, এর আগে তিনি আহমেদাবাদ পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছিলেন। তারপরে তিনি হুমকি পেতে শুরু করেন। পরিস্থিতি এমন পর্যায়ে যায় যে, আতঙ্কে ২০২১ সালে আত্মহত্যারও চেষ্টা করেন তিনি।

রাজস্থানে নাবালিকাকে যৌন হেনস্থা
Lay Off: মাঝরাতে ছাঁটাই, গুগল থেকে কাজ হারালেন সাড়ে ১৬ বছরের পুরোনো কর্মী

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in