Gujarat: দ্বারকা থেকে বাজেয়াপ্ত ১৭ কেজি ড্রাগ, বাজার মূল্য ৮৮ কোটি টাকা

অতি সম্প্রতি গুজরাটের কচ্ছ অঞ্চলের মুন্দ্রা বন্দর থেকে ৩ টন হেরোইন উদ্ধার করা হয়েছিলো। এবার সেই গুজরাটেই প্রায় ৮৮ কোটি টাকার ড্রাগ বাজেয়াপ্ত করলো গুজরাট পুলিশ।
Gujarat: দ্বারকা থেকে বাজেয়াপ্ত ১৭ কেজি ড্রাগ, বাজার মূল্য ৮৮ কোটি টাকা
ছবি প্রতীকীফাইল ছবি সংগৃহীত

অতি সম্প্রতি গুজরাটের কচ্ছ অঞ্চলের মুন্দ্রা বন্দর থেকে ৩ টন হেরোইন উদ্ধার করা হয়েছিলো। যার বাজার মূল্য প্রায় কুড়ি হাজার কোটি টাকা। এবার সেই গুজরাটেই প্রায় ৮৮ কোটি টাকার ড্রাগ বাজেয়াপ্ত করলো গুজরাট পুলিশ। বুধবার প্রায় ১৭ কেজি ড্রাগ উদ্ধার করা হয়েছে। যার অর্থমূল্য ৮৮ কোটি টাকা। অনুমান করা হচ্ছে সমুদ্র পথে এই ড্রাগ গুজরাটে পৌঁছেছে।

দ্বারকার পুলিশ সুপার সুনীল যোশী আইএএনএসকে জানিয়েছেন, দ্বারকা জেলার ভান্ডিনার পুলিশ থানা এলাকা থেকে ১৪-১৫ কিলো ড্রাগ আটক করা হয়েছে। আমরা এখন বিষয়টি তদন্ত করে দেখছি। এই ঘটনার যুক্ত থাকার অভিযোগে ১ ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। অনুমান করা হচ্ছে সমুদ্র পথে এই ড্রাগ গুজরাটে এসেছে। যদিও বিষয়টির পূর্ণ তদন্ত না হলে কোনো মন্তব্য করা উচিত হবেনা।

সুনীল যোশী আরও জানিয়েছেন, এদিন ৬.১৮৬ কেজি মেটামফেটামাইন (এমডি ড্রাগ) এবং ১১.৪৮৩ কেজি হেরোইন উদ্ধার করা হয়েছে। যার বাজার মূল্য আনুমানিক ৮৮,২৫,৫০,০০০ টাকা।

জানা গেছে বুধবার মন্ত্রীসভার সাপ্তাহিক বৈঠকের পর রাজ্যের স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী হর্ষ সাংভি এই বিষয়ে সংবাদমাধ্যমের কাছে বিস্তারিত জানাবেন।

ছবি প্রতীকী
Gujarat: বন্দর থেকে ১৯ হাজার কোটি টাকা দামের ৩ টন আফগান হেরোইন বাজেয়াপ্ত - গ্রেপ্তার ২

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in