Goa: নরেন্দ্র মোদীর সভার জন্য মারগাঁওতে স্কুল-কলেজ বন্ধ রাখতে সরকারি নির্দেশ! নিন্দায় কংগ্রেস

People's Reporter: ন্যাশনাল স্টুডেন্টস ইউনিয়ন ওফ ইন্ডিয়ার পক্ষ থেকে বলা হয়েছে, অবিলম্বে ওই নোটিশ গোয়া সরকারকে প্রত্যাহার করতে হবে। সরকারি প্রতিষ্ঠানের অপব্যবহার করা হচ্ছে গোয়াতে।
প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী
প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীছবি- অফিসিয়াল পেজ

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সভার জন্য মারগাঁওতে বন্ধ থাকবে সমস্ত কলেজ। এমনকি সমস্ত পড়ুয়াকে ওই সভায় উপস্থিত থাকার কথাও জানানো হয়েছে। এমনই নির্দেশিকা জারি করেছে গোয়া সরকার। এছাড়া গত সপ্তাহে সরকার জানিয়েছিল, ৬ ফেব্রুয়ারি সমস্ত স্কুল বন্ধ থাকবে। যার তীব্র বিরোধিতা করছে কংগ্রেসের ছাত্র সংগঠন।

ন্যাশনাল স্টুডেন্টস ইউনিয়ন অফ ইন্ডিয়ার (NSUI) পক্ষ থেকে বলা হয়েছে, অবিলম্বে ওই নোটিশ গোয়া সরকারকে প্রত্যাহার করতে হবে। সরকারি প্রতিষ্ঠানের অপব্যবহার করা হচ্ছে গোয়াতে।

ছাত্র সংগঠনের পক্ষ থেকে আরও বলা হয়েছে, সরকার বলছে কলেজের শিক্ষার্থীদের জনসভায় আসা বাধ্যতামূলক। ছাত্ররা সভায় উপস্থিত থাকবে সেটা নিয়ে সমস্যা নেই। কিন্তু এটা কখনই বাধ্যতামূলক হতে পারে না।

গোয়া সরকারের উচ্চ শিক্ষা দপ্তর থেকে একটি নোটিশ জারি করে সমস্ত স্কুল কলেজ বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়। নোটিশে বলা হয়, "মঙ্গলবার গোয়ার মারগাঁওতে প্রধানমন্ত্রী আসছেন। তাই মারগাঁও-র সমস্ত কলেজ ১২টার মধ্যে বন্ধ করতে হবে। পাশাপাশি মারগাঁও-র সমস্ত কলেজ অধ্যক্ষদের জানানো হচ্ছে দুপুর ১টার মধ্যে মারগাঁও কেটিসি বাসস্ট্যান্ডে সমস্ত ছাত্রদের নিয়ে আসতে হবে। তারা প্রধানমন্ত্রীর সভায় যোগ দেবে"।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী
Supreme Court: 'গণতন্ত্রের উপহাস' - চণ্ডীগড় মেয়র নির্বাচন নিয়ে ক্ষোভ প্রকাশ প্রধান বিচারপতির
প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী
DA Protest: খুলে দেওয়া হল DA ধর্না মঞ্চ, রাজ্যের বিরুদ্ধে অভিযোগ তুলে সরব আন্দোলনকারীরা

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in