Goa: রাজ্যে যাদের কোনও অবদান নেই, নির্বাচনের আগে এসে বলছে সরকার করবে, তৃণমূলকে কটাক্ষ কংগ্রেসের

গোয়ার দায়িত্বপ্রাপ্ত এআইসিসি’র পর্যবেক্ষক দীনেশ গুণ্ডু রাও বলেন, তৃণমূল কংগ্রেস গোয়ায় ধর্মনিরপেক্ষ ভোট ভাগ করে ক্ষমতাসীন বিজেপিকে সাহায্য করার চেষ্টা করছে।
Goa: রাজ্যে যাদের কোনও অবদান নেই, নির্বাচনের আগে এসে বলছে সরকার করবে, তৃণমূলকে কটাক্ষ কংগ্রেসের
দীনেশ গুণ্ডু রাও, প্রশান্ত কিশোরফাইল চিত্র

আগামী কয়েক মাসের মধ্যেই গোয়াতে হতে চলেছে বিধানসভা নির্বাচন। ইতিমধ্যেই তৃণমূল কংগ্রেস ও কংগ্রেসের মধ্যে সেই নিয়ে টানাপড়েন শুরু হয়েছে। কংগ্রেসের অভিযোগ, তৃণমূল কংগ্রেস গোয়ায় ধর্মনিরপেক্ষ ভোট ভাগ করে ক্ষমতাসীন বিজেপিকে সাহায্য করার চেষ্টা করছে।

কংগ্রেসের এক কর্মীসভায় এমনই অভিযোগ করেছেন গোয়ার দায়িত্বপ্রাপ্ত এআইসিসি’র পর্যবেক্ষক দীনেশ গুণ্ডু রাও। তিনি বলেন, “গোয়ার মানুষ বিজেপি অপশাসন থেকে মুক্তি পেতে উন্মুখ হয়ে আছেন। কিন্তু পাশাপাশি বিজেপি বিরোধী ভোট ভাঙার সম্মিলিত চেষ্টাও চলছে।”

প্রশান্ত কিশোরকেও একহাত নিয়েছেন তিনি। সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে তিনি বলেন – “তৃণমূলের উদ্দেশ্য কী? তারা শুধু বিজেপিকে সাহায্য করার জন্য এখানে এসেছে। এবং আমি জানি না মমতা দিদি জানেন কি না! কিন্তু যারা এই IPAC চালাচ্ছেন, তাঁদের সম্পূর্ণ ভিন্ন এজেন্ডা আছে বলে আমি মনে করি। এমনকি মমতা দিদির সাথেও তাঁরা বিশ্বাসঘাতকতা করছেন।”

তিনি আরও বলেন – “তৃণমূলের এজেন্ডা হল বিজেপিকে সাহায্য করা। তারা অন্য সব রাজনৈতিক দলকে দুর্বল করতে চায় এবং তারা কংগ্রেস দলকে টার্গেট করছে। কেন তারা বিজেপিকে টার্গেট করছে না? তাঁরা এখানে এসছে বা কেন? তারা এত টাকা কোথা থেকে পাচ্ছে? তাদের এই টাকা দিচ্ছে বা কারা?”

দীনেশ গুন্ডু রাও সবশেষে বলেন – “রাজ্যে যাদের কোনও অবদান নেই, উন্নয়নে কোনও অবদান নেই, সংগ্রামে কোনও অবদান নেই। তারা নির্বাচনের মাত্র তিন মাস আগে এসে বলছে, আমরা সরকার গঠন করব, অন্য দলকে ভেঙে ফেলব!”

প্রসঙ্গত, গোয়াতে তৃণমূলের রাজনৈতিক কর্মকান্ড পরিচালনার দায়িত্বে আছে ভোটকুশলী প্রশান্ত কিশোরের সংস্থা আইপ্যাক। কংগ্রেসের দল ভাঙানো থেকে শুরু করে অন্য দলের নেতাদের তৃণমূলে নিয়ে আসার মূল কারিগর হলেন প্রশান্ত কিশোর।

দীনেশ গুণ্ডু রাও, প্রশান্ত কিশোর
Goa: বিরোধী ভোটে ভাগ বসিয়ে বিজেপির সুবিধা করে দিতেই গোয়াতে এসেছে তৃণমূল, অভিযোগ কংগ্রেসের

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in