রাজ্যসভা নির্বাচনে তৃণমূলের প্রার্থী প্রসার ভারতীর প্রাক্তন সিইও জহর সরকার

রাজ্যসভা নির্বাচনে তৃণমূলের প্রার্থী হচ্ছেন প্রাক্তন প্রসার ভারতী অধিকর্তা জহর সরকার। শনিবার তৃণমূলের পক্ষ থেকে এক ট্যুইট বার্তায় একথা জানানো হয়েছে।
জহর সরকার
জহর সরকারফাইল ছবি জহর সরকার ডট কমের সৌজন্যে

রাজ্যসভা নির্বাচনে তৃণমূলের প্রার্থী হচ্ছেন প্রাক্তন প্রসার ভারতী অধিকর্তা জহর সরকার। শনিবার তৃণমূলের পক্ষ থেকে এক ট্যুইট বার্তায় একথা জানানো হয়েছে। যদিও এই বিষয়ে জহর সরকারের কোনো প্রতিক্রিয়া এখনও পাওয়া যায়নি।

এদিন তৃণমূলের অফিসিয়াল ট্যুইটার হ্যান্ডেল থেকে জানানো হয় – সংসদের উচ্চ কক্ষের জন্য আমরা শ্রী মনোনীত করেছি। শ্রী সরকার দীর্ঘ ৪২ বছর উচ্চপদস্থ সরকারি আধিকারিক ছিলেন এবং তিনি প্রসারভারতীর প্রাক্তন অধিকর্তা। জনসেবায় তাঁর অমূল্য অবদান আমাদের দেশকে আরও উন্নততর সেবা করতে সহায়তা করবে!

প্রসঙ্গত, প্রাক্তন তৃণমূল সাংসদ দীনেশ ত্রিবেদীর ইস্তফায় খালি হওয়া রাজ্যসভার আসনে আগামী ৯ আগস্ট নিরবাচন হবে। গত ১২ ফেব্রুয়ারি তৃণমূল থেকে ইস্তফা দিয়ে মার্চ মাসে বিজেপিতে যোগ দেন দীনেশ ত্রিবেদী।

রাজ্যসভার নির্বাচন প্রসঙ্গে নির্বাচন কমিশনের পক্ষ থেকে জানানো হয়েছে, কোভিড প্রোটোকল মেনে এই উপনির্বাচন অনুষ্ঠিত হবে। পশ্চিমবঙ্গের মুখ্যসচিবকে এই বিষয়ে দেখাশোনার জন্য এক উচ্চপদস্থ আধিকারিককে বহাল করতে হবে বলেও নির্দেশ দিয়েছে কমিশন।

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in