খুনের চেষ্টার অভিযোগে FIR দায়ের কেন্দ্রীয় মন্ত্রীর বিধায়ক-পুত্রের বিরুদ্ধে, করা হতে পারে গ্রেফতার
নারায়ণ রানে এবং নীতেশ রানেফাইল ছবি সংগৃহীত

খুনের চেষ্টার অভিযোগে FIR দায়ের কেন্দ্রীয় মন্ত্রীর বিধায়ক-পুত্রের বিরুদ্ধে, করা হতে পারে গ্রেফতার

খুনের চেষ্টার অভিযোগে মামলা দায়ের কেন্দ্রীয় মন্ত্রী নারায়ণ রানের ছেলে বিজেপি বিধায়ক নীতেশ রানার বিরুদ্ধে। এই মামলার বিষয়ে তাঁকে সমনও পাঠিয়েছে পুলিশ। যদিও মন্ত্রীর দাবি তাঁর ছেলেকে ফাঁসানো হচ্ছে।

খুনের চেষ্টার অভিযোগে মামলা দায়ের হলো কেন্দ্রীয় মন্ত্রী নারায়ণ রানের ছেলে বিজেপি বিধায়ক নীতেশ রানের বিরুদ্ধে। মহারাষ্ট্রের কানকাভালি পুলিশ নীতেশ রানের বিরুদ্ধে মামলা দায়ের করেছে। সোমবার এই মামলার বিষয়ে তাঁকে সমনও পাঠিয়েছে পুলিশ। যদিও মন্ত্রীর দাবি তাঁর ছেলেকে ফাঁসানো হচ্ছে।

কেন্দ্রীয় ক্ষুদ্র, ছোট ও মাঝারি শিল্প মন্ত্রী নারায়ণ রানের অভিযোগ, "কানকাভালিতে হওয়া হামলার সাথে নিতেশের কোনো সম্পর্ক নেই। জেলায় আসন্ন ব‍্যাঙ্ক নির্বাচনে সুবিধা পাওয়ার জন্য কেউ বা কারা ইচ্ছাকৃতভাবে তাঁকে ফাঁসানোর চেষ্টা করছে।"

প্রসঙ্গত, গত ১৮ ডিসেম্বর সন্তোষ পরব নামের এক ব‍্যক্তির ওপর হামলা চালানোর অভিযোগ ওঠে। এই সন্তোষ পরব ডিস্ট্রিক্ট ব‍্যাঙ্ক চেয়ারম্যান সতীশ সাওয়ান্ত, যিনি আসন্ন নির্বাচনে ফের প্রতিদ্বন্দ্বিতা করবেন, তাঁর অত‍্যন্ত ঘনিষ্ঠ। অন‍্যদিকে এই হামলার মূল অভিযুক্ত শচিন সতপুত নীতেশ রানার ঘনিষ্ঠ। শচিন সতপুতকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশের দাবি, শচিনকে জিজ্ঞাসাবাদে নীতেশ রানার নাম উঠে এসেছে।

কেন্দ্রীয় মন্ত্রীর অভিযোগ, বিরোধীরা নীতেশ রানাকে ফৌজদারি মামলায় ফাঁসানোর চেষ্টা করছে কারণ তাঁরা বুঝতে পেরেছেন যে আসন্ন জেলা সমবায় ব‍্যাঙ্ক নির্বাচনে হেরে যাবেন তাঁরা।

নীতেশ রানে পলাতক কিনা এ বিষয়ে জানতে চাইলে নারায়ণ রানে বলেন, "আমাদের লুকোনোর দরকার নেই। নীতেশ একজন বিধায়ক। সিন্ধুদুর্গেই থাকেন তিনি বেশিরভাগ সময়।"

পুলিশ সূত্রে জানা গেছে, তাদের কাছে একাধিক প্রমাণ রয়েছে যে এই হামলার পিছনে কানকাভালির বিজেপি বিধায়ক নীতেশ রানার হাত রয়েছে। তাঁকে গ্রেফতার করা হতে পারেও বলে জানা গেছে। অন‍্যদিকে মামলা দায়ের হতেই আদালতে আগাম জামিনের আবেদন করেছেন নীতেশ রানা। আজ সিন্ধুদুর্গ আদালতে এই মামলার শুনানি হবে।

নারায়ণ রানে এবং নীতেশ রানে
'উদ্ধব ঠাকরেকে চড় মারতাম' মন্তব্য করে গ্রেপ্তার কেন্দ্রীয় মন্ত্রী নারায়ণ রানে

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in