চপ্পল দিয়ে মারার অভিযোগ- পাল্টা FIR জোম‍্যাটো ডেলিভারি বয়ের

পেশায় কন্টেন্ট ক্রিয়েটর এবং ইনস্টাগ্রাম ইনফ্লুয়েন্সর হিতেশা তাঁকে নির্যাতন করেছেন, হুমকি দিয়েছেন। বেঙ্গালুরু সিটি পুলিশের কাছে হিতেশার বিরুদ্ধে এফআইআর দায়ের।
চপ্পল দিয়ে মারার অভিযোগ- পাল্টা FIR জোম‍্যাটো ডেলিভারি বয়ের
ফাইল ছবি - সংগৃহীত

১৬ মার্চ, বেঙ্গালুরু- জোম‍্যাটো ডেলিভারি যুবকের হাতে এক মহিলার আক্রান্ত হওয়ার অভিযোগ নিয়ে গত কয়েক দিন ধরেই সরগরম নেটদুনিয়া। ওই মহিলার পাশাপাশি পাল্টা হেনস্থা হওয়ার অভিযোগ করেছেন ওই যুবকও। অভিযোগ, পাল্টা অভিযোগ আপাতত সরগরম বেঙ্গালুরু। মূল অভিযোগকারী হিতেশা চন্দ্রানীর বক্তব্য অনুসারে খাবার ডেলিভারি দিতে দেরি হওয়ায় তিনি অর্ডার বাতিল করতে বলেন। নয়ত দাম কমানোর অনুরোধ করেন। তখন ডেলিভারির ওই যুবক তাঁকে মারধর করে। এই ঘটনা জানিয়ে তিনি একটি ভিডিও পোস্ট করেন তাঁর টুইটারে। ভিডিওটি ভাইরাল হয়, কয়েকটি টিভি চ্যানেলে দেখানোও হয়।

চপ্পল দিয়ে মারার অভিযোগ- পাল্টা FIR জোম‍্যাটো ডেলিভারি বয়ের
দিল্লি, মুম্বই, বেঙ্গালুরু ও হায়দরাবাদ বিমানবন্দরের বাকি শেয়ার বেচতে চলেছে কেন্দ্র

এর পাল্টা কামরাজ নামে ওই ডেলিভারি যুবকও অভিযোগ করেছেন যে, পেশায় কন্টেন্ট ক্রিয়েটর এবং ইনস্টাগ্রাম ইনফ্লুয়েন্সর হিতেশা তাঁকে নির্যাতন করেছেন, হুমকি দিয়েছেন। বেঙ্গালুরু সিটি পুলিশের কাছে হিতেশার বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন। এক পুলিশ আধিকারিক জানান, কামরাজ বলেন, গত ৯ মার্চ হিতেশা তাঁকে চটি দিয়ে মারধর করে, তাঁকে হেনস্থা করে। ইতিমধ্যেই সেই ভিডিওটি একাউন্ট থেকে ডিলিট করে দিয়েছেন হিতেশা।

জোমাটোর পক্ষ থেকে আশ্বাস দেওয়া হয়, এই ভিডিও পুলিশের তদন্তে সাহায্য করবে। কিন্তু আগে চিকিৎসা প্রয়োজন। সংস্থার প্রতিষ্ঠাতা দীপিন্দর গোয়েল টুইটারে বিবৃতি দিয়েছেন, প্রোটোকল অনুসারে আমরা কামরাজকে ডেলিভারি প্রক্রিয়া থেকে সাময়িকভাবে সবেতন অব্যাহতি দিয়েছি।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in