Yediyurappa: নাবালিকাকে যৌন হেনস্থার অভিযোগ! প্রাক্তন বিজেপি মুখ্যমন্ত্রী ইয়েদুরাপ্পার বিরুদ্ধে FIR

People's Reporter: পুলিশ সূত্রে খবর, ঘটনাটি ঘটেছে গত ২ ফেব্রুয়ারি। একটি প্রতারণা মামলায় সাহায্যের জন্য ইয়েদুরিয়াপ্পার কাছে ওই নির্যাতিতা এবং তার মা গিয়েছিল।
কর্ণাটকের প্রাক্তন মুখ্যমন্ত্রী বি এস ইয়েদুরাপ্পা
কর্ণাটকের প্রাক্তন মুখ্যমন্ত্রী বি এস ইয়েদুরাপ্পাফাইল ছবি সংগৃহীত

নাবালিকাকে যৌন হেনস্থার অভিযোগে কর্ণাটকের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা সিনিয়র বিজেপি নেতা বি এস ইয়েদুরাপ্পার বিরুদ্ধে এফআইআর দায়ের হয়েছে। পকসো আইনে মামলা রুজু হয়েছে।

বেঙ্গালুরুর সদাশিবনগর থানাতে নির্যাতিতার মা অভিযোগ জানিয়েছেন। ১৭ বছর বয়সী নাবালিকার মায়ের অভিযোগের ভিত্তিতে ভারতীয় দণ্ডবিধির ৩৫৪(এ) ধারায় এবং প্রোটেকশন অফ চিলড্রেন ফ্রম সেক্স্যুয়াল অফেন্সেস (পকসো) আইনে বেঙ্গালুরুর সদাশিবনগর থানায় মামলা দায়ের হয়েছে।

পুলিশ সূত্রে খবর, ঘটনাটি ঘটেছে গত ২ ফেব্রুয়ারি। একটি প্রতারণা মামলায় সাহায্যের জন্য ইয়েদুরাপ্পার কাছে ওই নির্যাতিতা এবং তার মা গিয়েছিল। সেই সময়ই নাবালিকার ওপর যৌন নির্যাতন চালান প্রভাবশালী এই বিজেপি নেতা।

এই প্রসঙ্গে কর্ণাটকের স্বরাষ্ট্রমন্ত্রী জি পরমেশ্বর জানান, পুলিশি তদন্তের বিষয়ে আমি কোনো মন্তব্য করতে চাই না। পুলিশের ওপর আস্থা আছে। একদম নিরপেক্ষভাবেই তদন্ত করা হবে। তদন্ত শেষ হলে সকলেই জানতে পারবেন আসল অপরাধী কে।

উল্লেখ্য, লোকসভা ভোটের দামামা বেজে গেছে। ইতিমধ্যে দু দফায় মোট ২৬৭ কেন্দ্রের প্রার্থী তালিকা প্রকাশ করেছে বিজেপি। প্রার্থী হয়েছেন ইয়েদুরাপ্পার এক পুত্র রাঘবেন্দ্র, শিমোগা কেন্দ্র থেকে প্রার্থী করা হয়েছে তাঁকে। এই পরিস্থিতিতে ইয়েদুরাপ্পার বিরুদ্ধে এরকম গুরুতর অভিযোগ অস্বস্তিতে ফেলেছে দলকে।

কর্ণাটকের প্রাক্তন মুখ্যমন্ত্রী বি এস ইয়েদুরাপ্পা
Electoral Bonds: দেখে নিন সর্বাধিক বন্ড কেনা শীর্ষ ১০ কোম্পানির নাম
কর্ণাটকের প্রাক্তন মুখ্যমন্ত্রী বি এস ইয়েদুরাপ্পা
বামমনস্ক আইনজীবীকে বিচারপতি পদে নিয়োগে আপত্তি মোদী সরকারের - কেন্দ্রের আর্জি খারিজ সুপ্রিম কোর্টে
কর্ণাটকের প্রাক্তন মুখ্যমন্ত্রী বি এস ইয়েদুরাপ্পা
One Nation One Election: লোকসভার আগে রাষ্ট্রপতির কাছে ‘এক দেশ এক ভোট’-এর রিপোর্ট পেশ কোবিন্দ কমিটির

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in