চাকরির প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণ, কর্নাটকের প্রাক্তন মন্ত্রীর বিরুদ্ধে অবশেষে মামলা দায়ের

অভিযোগকারিণী মহিলা জানান, প্রাক্তন মন্ত্রী রমেশ জারকিহোলি তাঁকে চাকরি দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে একাধিকবার যৌন সম্পর্ক করেছিলেন
চাকরির প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণ, কর্নাটকের প্রাক্তন মন্ত্রীর বিরুদ্ধে অবশেষে মামলা দায়ের
রমেশ জারকিহোলিফাইল ছবি

বেঙ্গালুরু, ২৭ মার্চ: চাকরি দেওয়ার নাম করে ধর্ষণের ঘটনায় অবশেষে কর্নাটকের প্রাক্তন মন্ত্রী রমেশ জারকিহোলির বিরুদ্ধে মামলা দায়ের করল বেঙ্গালুরু পুলিশ। অভিযোগকারিণী মহিলার অভিযোগের ভিত্তিতে কাবন পার্ক পুলিশ প্রাক্তন মন্ত্রীর বিরুদ্ধে ৩৫৪এ, ৪১৭, ৫০৬, ৫০৪, ৩৭৬ সি ধারায় মামলা দায়ের হয়েছে। এছাড়াও তথ্যপ্রযুক্তি আইনের ৬৭এ ধারায় মামলা দায়ের হয়েছে।

শুক্রবার নিজের অভিযোগ লিখিত আকারে জমা করতে এসে অভিযোগকারিণী মহিলা জানান, প্রাক্তন মন্ত্রী রমেশ জারকিহোলি তাঁকে চাকরি দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে একাধিকবার যৌন সম্পর্ক করেছিলেন। এমনকী, তাঁর মুখ চুপ করিয়ে রাখতে ভিডিওটি প্রাক্তন মন্ত্রীই তুলে রেখেছিলেন। তা না হলে, ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ছেড়ে দেওয়া হবে বলেও হুমকি দিয়েছিলেন তিনি। এরপরই তাঁর ফোন নম্বর নিয়ে মহিলার ও পরিবারের খোঁজ নিতেন তিনি।

রমেশ জারকিহোলি
কর্ণাটক: সেক্স ভিডিওতে মন্ত্রীর সাথে থাকা যুবতী নিখোঁজ, অপহরণের মামলা দায়ের পরিবারের

রমেশের সঙ্গে সহযোগিতা করলে প্রভাব খাটিয়ে মহিলাকে সরকারি চাকরি আইয়ে দেবেন তিনি বলেও প্রতিশ্রুতি দিয়েছিলেন। মহিলা জানান, প্রাক্তন মন্ত্রীর কথায় তিনি বিশ্বাস করেছিলেন এবং তাঁকে নিয়মিত খুশি করার চেষ্টাও চালিয়ে গিয়েছেন। উল্লেখ্য, প্রাক্তন মন্ত্রীর বিরুদ্ধে এফআইআর দায়ের করা হলেও ভিডিওটির সত্যতা যাচাই করে দেখছে সিট।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in