Arvind Kejriwal: করোনা আক্রান্ত দিল্লির মুখ্যমন্ত্রী, গতকাল উত্তরাখণ্ডে নির্বাচনী প্রচারে গিয়েছিলেন

গত ৩১ ডিসেম্বর পাঞ্জাবের পাতিয়ালায় 'শান্তি মার্চ' করেছেন তিনি, যেখানে প্রচুর জনগণ নিয়ে মাস্কবিহীন অবস্থায় হাঁটতে দেখা গেছে তাঁকে। উপস্থিত জনগণের অধিকাংশের মুখেও ছিল না মাস্ক।
Arvind Kejriwal: করোনা আক্রান্ত দিল্লির মুখ্যমন্ত্রী, গতকাল উত্তরাখণ্ডে নির্বাচনী প্রচারে গিয়েছিলেন
অরবিন্দ কেজরিওয়ালফাইল চিত্র সংগৃহীত

করোনা আক্রান্ত দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। মৃদু উপসর্গ রয়েছে তাঁর। বাড়িতেই আইসোলেশনে রয়েছেন তিনি। প্রসঙ্গত, গতকাল উত্তরাখণ্ডে নির্বাচনী প্রচারে গিয়েছিলেন তিনি।

মঙ্গলবার সকালে ট‍্যুইটারে অরবিন্দ কেজরিওয়াল লেখেন, "আমি কোভিড পজিটিভ। মৃদু উপসর্গ। বাড়িতেই আইসোলেশনে রয়েছি। গত কয়েকদিনে যাঁরা আমার সংস্পর্শে এসেছেন, তাঁরা দয়া করে নিজেদের আইসোলেট করুন এবং নমুনা পরীক্ষা করান।"

সোমবার উত্তরাখণ্ডের দেরাদুনে রাজ্যে আসন্ন বিধানসভা নির্বাচনে নিজের দলের হয়ে প্রচারে গিয়েছিলেন তিনি। শুধু সোমবারই নয়, করোনার বাড়বাড়ন্তের মাঝেও সম্প্রতি প্রায় প্রতিটি দিনই কোনো না কোনো জায়গায় নির্বাচনী প্রচার করেছেন তিনি। গত ৩১ ডিসেম্বর পাঞ্জাবের পাতিয়ালায় 'শান্তি মার্চ' করেছেন তিনি, যেখানে প্রচুর জনগণ নিয়ে মাস্কবিহীন অবস্থায় হাঁটতে দেখা গেছে তাঁকে। উপস্থিত জনগণের অধিকাংশের মুখেও ছিল না মাস্ক।

দিল্লিতে করোনা আক্রান্তের সংখ্যা লাফিয়ে লাফিয়ে বাড়ছে। সরকারী তথ‍্য অনুযায়ী, শেষ ২৪ ঘণ্টায় সেখানে ৪,০৯৯ জন করোনা আক্রান্ত হয়েছেন। সোমবার দিল্লিতে কোভিড সংক্রমণের হার ছিল ৬.৪৬ শতাংশ।

অরবিন্দ কেজরিওয়াল
Yogi Adityanath: ওমিক্রন খুব সাধারণ রোগ, ৪-৫ দিনেই রোগী সুস্থ হয়ে উঠছেন - যোগী আদিত্যনাথ

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in