Telangana: উল্টোপাল্টা কথা বললে জিভ কেটে নেব - রাজ্য বিজেপি সভাপতিকে হুমকি মুখ্যমন্ত্রী কেসিআরের

KCR বলেন, BJP কৃষকদের ওপর গাড়ি চালিয়ে তাঁদের পিষে মারছে। BJP-র এক মুখ্যমন্ত্রী দলের কর্মীদের কৃষকদের পিটিয়ে মারার নির্দেশ দিচ্ছেন। কিন্তু আমরা তিন কৃষি আইনের বিরুদ্ধে কৃষকদের আন্দোলনকে সমর্থন করি।
Telangana: উল্টোপাল্টা কথা বললে জিভ কেটে নেব - রাজ্য বিজেপি সভাপতিকে হুমকি মুখ্যমন্ত্রী কেসিআরের
বিজেপি সভাপতি বন্দি সঞ্জয় এবং মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাওছবি সৌজন্যে দ্য নিউজ মিনিট

উল্টোপাল্টা কথা বললে জিভ কেটে নেওয়া হবে বলে তেলেঙ্গানার বিজেপি সভাপতিকে হুমকি দিলেন সে রাজ‍্যের মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাও। রাজ‍্যের কৃষকদের বেশি বেশি করে ধান চাষ করতে উৎসাহ দিয়েছিলেন রাজ‍্য বিজেপি সভাপতি বন্দি সঞ্জয়। তিনি বলেছিলেন বিজেপি তাদের থেকে ধান কিনবে।

বিজেপি সভাপতির এই মন্তব্যের সমালোচনা করেছেন চন্দ্রশেখর রাও। তাঁর কথায়, মিথ‍্যে আশা দেওয়া হচ্ছে রাজ‍্যবাসীকে। মিডিয়ার সামনে তিনি বলেন, "কেন্দ্র বলে দিয়েছে তারা ধান কিনছে না এখন আর। এই কারণেই কৃষিমন্ত্রী কৃষকদের ক্ষতি ঠেকাতে অন‍্য ফসল বেছে নিতে বলেছেন। কেন্দ্র দায়িত্বজ্ঞানহীন আচরণ করছে। আমি নিজে সরাসরি সংশ্লিষ্ট কেন্দ্রীয় মন্ত্রীর সাথে দেখা করেছিলাম এবং সংগ্রহ করা চাল কিনে নিতে অনুরোধ করেছিলাম। তিনি বলেছিলেন এই বিষয়টি ভেবে দেখবেন এবং পরে আমার সাথে যোগাযোগ করবেন। এখনও পর্যন্ত যোগাযোগ করেননি তিনি। গতবছরেরই প্রায় ৫ লক্ষ টন ধান এখনও পড়ে রয়েছে তেলেঙ্গানা সরকারের কাছে। কেন্দ্র তা কিনছে না।"

কৃষকদের ধান চাষ করতে উৎসাহ দেওয়ার জন্য বিজেপি রাজ‍্য সভাপতি বন্দি সঞ্জয়কে আক্রমণ করে তিনি বলেন, "একদিকে কেন্দ্র বলছে আমরা ধান কিনবো না আর। অন‍্যদিকে রাজ‍্য বিজেপি বলছে ধান চাষ করুন, আমরা তা সংগ্রহ করবো। উল্টোপাল্টা কথা বলবেন না। আপনি যদি আমাদের সম্পর্কে অপ্রয়োজনীয় মন্তব্য করেন তাহলে আমরা আপনার (রাজ‍্য বিজেপি সভাপতি) জিভ কেটে নেব।"

বিজেপি রাজ‍্য সভাপতির নাম উল্লেখ করে তিনি আরো বলেন, "সঞ্জয় বলেছেন তিনি আমাকে জেলে পাঠাবেন। আমি বলছি সাহস থাকলে আমাকে স্পর্শ করে দেখান। বিজেপি কৃষকদের ওপর গাড়ি চালিয়ে তাঁদের পিষে মারছে। বিজেপির এক মুখ্যমন্ত্রী দলের কর্মীদের কৃষকদের পিটিয়ে মারার নির্দেশ দিচ্ছেন। কিন্তু আমরা কৃষকদের সমর্থন করি। তিন কৃষি আইনের বিরুদ্ধে তাঁদের আন্দোলনকেও সমর্থন করি।"

বিজেপি সভাপতি বন্দি সঞ্জয় এবং মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাও
Haryana: দলীয় নেতার বিরুদ্ধে কথা বললে চোখ উপড়ে হাত কেটে দেব - বিরোধী-কৃষকদের হুমকি BJP সাংসদের

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in