Udaipur killing: 'দোষীদের অবশ্যই কঠিন শাস্তি হোক' - উদয়পুর হত্যাকাণ্ডের নিন্দা CPIM-র

কানহাইয়া লাল তেলি নামে এক ব্যক্তির শিরচ্ছেদের ঘটনায় উত্তপ্ত রাজস্থানের উদয়পুর। জানা যায়, সম্প্রতি হজরত মহম্মদকে নিয়ে নূপুর শর্মার মন্তব্যকে সমর্থন জানিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন কানহাইয়া লাল।
Udaipur killing: 'দোষীদের অবশ্যই কঠিন শাস্তি হোক' - উদয়পুর হত্যাকাণ্ডের নিন্দা CPIM-র
গ্রাফিক্স - সুমিত্রা নন্দন

রাজস্থানের উদয়পুরের হত্যাকাণ্ডের নিন্দা জানিয়েছে সিপিআই(এম)-এর সাধারণ সম্পাদক সীতারাম ইয়েচুরি। একইসঙ্গে, সমাজে ঘৃণা ও হিংসার পরিবেশ ছড়িয়ে পরা নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন তিনি। মঙ্গলবার, এক টুইট বার্তায় তিনি জানান, ‘আমরা উদয়পুরে নৃশংস হত্যাকাণ্ডের তীব্র নিন্দা জানাই। ঘৃণা ও হিংসার উত্তেজনাকর পরিবেশ আমাদের সমাজ ব্যবস্থাকে অমানবিক করে তুলছে। এটা বন্ধ হওয়া প্রয়োজন। দোষীদের অবশ্যই কঠিন শাস্তি হোক।‘

শুধু, সিপিআই(এম)-এর সাধারণ সম্পাদক সীতারাম ইয়েচুরি নন, দলের পক্ষ থেকেও এই ঘটনার নিন্দা জানান হয়েছে। মঙ্গলবার রাতে, সিপিআই(এম)-এর তরফে টুইটারে বলা হয়েছে, ‘সিপিআই(এম) উদয়পুরে সংঘটিত নৃশংস ও বর্বর হত্যাকাণ্ডের তীব্র নিন্দা জানায়। আমরা কর্তৃপক্ষের কাছে অবিলম্বে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি জানাই। সিপিআই(এম) জনগণকে শান্তি বজায় রাখার আবেদন করছে।‘

কানহাইয়া লাল তেলি নামে এক ব্যক্তির শিরচ্ছেদের ঘটনায় তপ্ত হয়ে ওঠে রাজস্থানের উদয়পুর। জানা যায়, সম্প্রতি হজরত মহম্মদকে নিয়ে নূপুর শর্মার মন্তব্যকে সমর্থন জানিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন কানহাইয়া লাল।

এই (শিরচ্ছেদের) ঘটনায় উদয়পুর শহরজুড়ে বিক্ষোভ, অগ্নি-সংযোগের ঘটনা ঘটে। পরিস্থিতি সামাল দিতে মোতায়েন করা হয় বিশাল পুলিশ বাহিনী। বন্ধ করে দেওয়া হয়েছে ইন্টারনেট। এছাড়া, আজমেরে কারফিউ এবং রাজধানী জয়পুরে ১৪৪ ধারা জারি করা হয়েছে। পুলিশ অভিযুক্ত ঘাউস মহম্মদ ও রিয়াজকে গ্রেফতার করেছে।

Udaipur killing: 'দোষীদের অবশ্যই কঠিন শাস্তি হোক' - উদয়পুর হত্যাকাণ্ডের নিন্দা CPIM-র
'প্রতিশ্রুতি শুনে শুনে তরুণ সমাজ ক্লান্ত' - ৪ বছরে রেলে ৯২ হাজার শূন্যপদ বিলোপ প্রসঙ্গে ইয়েচুরি

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in