Karnataka: সিঙ্গাপুরে বসে কর্ণাটকের নির্বাচিত কংগ্রেস সরকার ফেলার চক্রান্ত হচ্ছে - অভিযোগ শিবকুমারের

সোমবার বেঙ্গালুরুতে সাংবাদিকদের মুখোমুখি হয়ে শিবকুমার বলেন, সিঙ্গাপুরে বসে কর্ণাটকের নির্বাচিত কংগ্রেস সরকার ফেলার ষড়যন্ত্র করা হচ্ছে। আমার কাছে যা খবর আছে তিনি সিঙ্গাপুরে বসে সবকিছু পরিচালনা করছেন।
ডি কে শিবকুমার
ডি কে শিবকুমারফাইল ছবি সংগৃহীত

কর্ণাটকের সদ্য নির্বাচিত কংগ্রেস সরকার ফেলতে সিঙ্গাপুর থেকে চক্রান্ত করা হচ্ছে। সোমবার এই অভিযোগ করেছেন রাজ্যের উপমুখ্যমন্ত্রী ও কংগ্রেস নেতা ডি কে শিবকুমার

সোমবার বেঙ্গালুরুতে সাংবাদিকদের মুখোমুখি হয়ে শিবকুমার বলেন, সিঙ্গাপুরে বসে কর্ণাটকের নির্বাচিত কংগ্রেস সরকার ফেলার ষড়যন্ত্র করা হচ্ছে। আমার কাছে যা খবর আছে তিনি সিঙ্গাপুরে বসে সবকিছু পরিচালনা করছেন। বেঙ্গালুরুর বদলে বিদেশি জমি ব্যবহার করে কংগ্রেস সরকার ফেলার চক্রান্ত করা হচ্ছে।

সূত্র অনুসারে, শিবকুমার এই মন্তব্য করেছেন জেডিএস নেতা এবং রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী এইচ ডি কুমারস্বামীকে উদ্দেশ্যে করে। বর্তমানে এইচ ডি কুমারস্বামী চিকিৎসার জন্য সিঙ্গাপুরে আছেন।

শিবকুমার আরও বলেন, এটা সবটাই সরকার ফেলার চক্রান্ত এবং আমি এই বিষয়ে জানতে পেরেছি। এই চক্রান্ত সিঙ্গাপুরে বসে করা হচ্ছে কারণ বেঙ্গালুরু থেকে এই পরিকল্পনা করলে তা ফাঁস হয়ে যাবার সম্ভাবনা আছে।

কংগ্রেস নেতা আরও বলেন, আমি এই চক্রান্ত সম্পর্কে সম্পূর্ণ অবহিত। আমাদের নির্বাচিত সরকারকে ফেলে দেবার জন্যে ঠিক কী কী চক্রান্ত হতে চলেছে আমি তার সবটাই জানি।

- with inputs from Agency

ডি কে শিবকুমার
Karnataka: মুখ্যমন্ত্রী সিদ্দারামাইয়ার বিরুদ্ধে অভিযোগ দলীয় নেতার! অন্তর্দ্বন্দ্বে অস্বস্তি কংগ্রেসে
ডি কে শিবকুমার
Karnataka: পাঠ্যপুস্তক থেকে বাদ সাভারকর, হেডগেওয়ার - যুক্ত হচ্ছে সাবিত্রীবাঈ ফুলে, আম্বেদকর, নেহেরু

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in