Bharat Jodo Yatra: রাহুল গান্ধীর সঙ্গে হাঁটতে হাঁটতেই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু কংগ্রেস সাংসদের

আজ সকালে পাঞ্জাবের ফিল্লৌরে কংগ্রেসের ভারত জড়ো যাত্রা কর্মসূচি হচ্ছিল। সেখানে রাহুল গান্ধীর সাথেই হাঁটছিলেন সাংসদ সান্তোখ সিং চৌধুরী।
হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু কংগ্রেস সাংসদের (বামদিকে)
হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু কংগ্রেস সাংসদের (বামদিকে)ছবি সংগৃহীত

রাহুল গান্ধীর সাথে ভারত জড়ো যাত্রায় হাঁটতে হাঁটতেই আচমকা হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হলো কংগ্রেস সাংসদ সান্তোখ সিং চৌধুরীর। পাঞ্জাবের জলান্ধরের সাংসদ তিনি। মৃত্যুকালে বয়স হয়েছিল ৭৬।

আজ সকালে পাঞ্জাবের ফিল্লৌরে কংগ্রেসের ভারত জড়ো যাত্রা কর্মসূচি হচ্ছিল। সেখানে রাহুল গান্ধীর সাথেই হাঁটছিলেন সাংসদ সান্তোখ সিং চৌধুরী। আচমকা বুকে ব্যথা অনুভব করেন তিনি। সঙ্গে সঙ্গে অ্যাম্বুলেন্সে করে সাংসদকে ফাগওয়ারের একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়।

রাহুল গান্ধীও তৎক্ষণাৎ হাসপাতালে যান বলে দলের তরফ থেকে জানানো হয়েছে। ভারত জড়ো যাত্রা এই মুহূর্তে স্থগিত রয়েছে। সাংসদের পরিবারের সাথে দেখা করতে আজ কিছুক্ষণ পরই জলন্ধরের উদ্দেশ্যে রওনা দেবেন রাহুল গান্ধী।

সাংসদের প্রয়াণে শোকপ্রকাশ করেছেন কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খাড়গে। সান্তোখ সিং চৌধুরীর চলে যাওয়া দলের জন্য বড় ক্ষতি বলে জানিয়েছেন তিনি। শোকপ্রকাশ করেছেন কংগ্রেস নেতা জয়রাম রমেশ, পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ভাগবন্ত মান, লোকসভার স্পিকার ওম বিড়লা সহ অন্যান্য রাজনীতিবিদরাও।

২০১৪ সাল থেকে লোকসভার সাংসদ ছিলেন সান্তোখ সিং চৌধুরী। তাঁর ছেলে বিক্রমজিত সিংহ চৌধুরী পাঞ্জাবের ফিল্লৌর বিধানসভা কেন্দ্রের কংগ্রেসের বিধায়ক।

হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু কংগ্রেস সাংসদের (বামদিকে)
গরিব মানুষের জন্য তৈরি করা কার্ডে রেশন তোলেন BJP সাংসদ শান্তনু ঠাকুরের পরিবার! অভিযোগ CPIM-র
হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু কংগ্রেস সাংসদের (বামদিকে)
'দিদির সুরক্ষা কবচ' কর্মসূচিতে বিক্ষোভের মুখে শতাব্দী! ছবি তুলেই উঠে গেলেন মাংস ভাত ফেলে

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in