AAP: দলীয় কর্মীদের হাতেই প্রহৃত আপ বিধায়ক! ভিডিও ভাইরাল

কর্মীদের একাংশের সাথে তীব্র বচসা বাধে বিধায়কের। এক মহিলা গুলাব সিং-কে চর মারার জন্য উঠে যান। অনেকে আবার তাঁর (আপ বিধায়ক) ওপর কাগজ ছুঁড়তে থাকেন।
AAP: দলীয় কর্মীদের হাতেই প্রহৃত আপ বিধায়ক! ভিডিও ভাইরাল
গ্রাফিক্স - সুমিত্রা নন্দন

টাকার বিনিময়ে পৌরনিগম নির্বাচনের টিকিট দেওয়ার অভিযোগে দলীয় কর্মীদের হাতেই মার খেলেন দিল্লির মাটিয়ালার আপ বিধায়ক গুলাব সিং যাদব। একটি ভাইরাল ভিডিওতে তেমনটাই দেখা গেলো। ভিডিও-র সত্যটা যাচাই করেনি পিপলস রিপোর্টার।

এগিয়ে আসছে দিল্লি পৌরনিগমের ভোট। তার আগে দিল্লি বিজেপির পক্ষ থেকে একটি ভিডিও শেয়ার করা হয়েছে। তাতে দেখা যাচ্ছে দলীয় কর্মীদের সাথে আলোচনা করছেন বিধায়ক গুলাব সিং যাদব। কিছুক্ষণের মধ্যেই কর্মীদের একাংশের সাথে তীব্র বচসা বাধে বিধায়কের। এক মহিলা গুলাব সিং-কে চড় মারার জন্য উঠে যান। অনেকে আবার তাঁর (আপ বিধায়ক) ওপর কাগজ ছুঁড়তে থাকেন। পরিস্থিতি সামাল দিতে না পারায় কার্যালয় থেকে বেরিয়ে যান বিধায়ক। বেরিয়ে যাওয়ার সময় বিধায়ককেও কর্মীদের উদ্দেশ্যে ঘুষি চালাতে দেখা যায়। পরে বিধায়কের অনুগামীরা বিধায়ককে উদ্ধার করেন।

এই ভিডিও শেয়ার করে কটাক্ষের সুরে বিজেপি লেখে, ‘মার খেলেন আপের বিধায়ক! আম আদমি পার্টির বিধায়ক গুলাব সিং যাদবকে টিকিট বিক্রির অভিযোগে আপের কর্মী ও সমর্থকরা দৌড় করিয়ে মারলেন। কেজরিওয়ালজি এইভাবে আপের সমস্ত দুর্নীতিগ্রস্ত বিধায়কদের নম্বর আসবে।'

উল্লেখ্য, গত সপ্তাহেই টাকার বিনিময়ে নির্বাচনের টিকিট বিক্রির অভিযোগে দুর্নীতি দমন শাখা গ্রেপ্তার করে আপ বিধায়ক অখিলেশ পতি ত্রিপাঠীর শ্যালক ও তাঁর সহযোগীদের। অভিযোগকারী অভিযোগ করেন, আপের এক কর্মীর স্ত্রীর টিকিটের জন্য ৯০ লাখ টাকা দাবি করেছিলেন অভিযুক্ত। যদিও ওই কর্মীর স্ত্রীকে টিকিট দেওয়া হয়নি।

আপ নেতা দিলীপ পাণ্ডে অবশ্য বলেন, টিকিটের চাহিদা বিশাল। তাই জন্য অনেকে মিডলম্যানের কাজ করছেন। এর সাথে দল জড়িত নয়। এই পরিস্থিতির সুবিধা নেওয়ার জন্যই এমন কাজ করছেন অনেকে।

AAP: দলীয় কর্মীদের হাতেই প্রহৃত আপ বিধায়ক! ভিডিও ভাইরাল
রাজীব হত্যাকাণ্ডে আসামীদের মুক্তির বিরুদ্ধে সুপ্রিম কোর্টে পিটিশন দাখিলের পথে কংগ্রেস

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in