Chennai: বৃষ্টির মধ্যে মহিলা পুলিশ অফিসার মৃতপ্রায় ব্যক্তিকে কাঁধে তুলে নিয়ে গেলেন হাসপাতালে

চেন্নাই সিটি পুলিশ জানিয়েছে, উদয়কুমার (২৮) নামে ওই ব্যক্তি শ্মশানে কাজ করেন। আপাতত ওই ব্যক্তি কেএমসি হাসপাতালে চিকিৎসাধীন আছেন এবং ভালো আছেন।
Chennai: বৃষ্টির মধ্যে মহিলা পুলিশ অফিসার মৃতপ্রায় ব্যক্তিকে কাঁধে তুলে নিয়ে গেলেন হাসপাতালে
ই রাজেশ্বরীছবি - ট্যুইটার

অবিরাম বৃষ্টির মধ্যে চেন্নাইয়ের একজন মহিলা পুলিশ অফিসার একজন অচেতন ব্যক্তিকে তাঁর কাঁধে নিয়ে একটি অটোরিকশায় তুলে দিলেন হাসপাতালে পাঠানোর জন্য। এই ভিডিও সকাল থেকেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। প্রসঙ্গত, গত বেশ কয়েকদিন ধরেই প্রবল বৃষ্টিতে জলমগ্ন চেন্নাই।

টি পি ছাত্রাম স্টেশন পরিদর্শক ই রাজেশ্বরী তাঁর ডিউটি অনুযায়ী প্রতিদিনের ন্যায় বৃহস্পতিবারও টহল দিচ্ছিলেন। সকাল সাড়ে ৮ টার দিকে তিনি একটি শ্মশানের কাছে এক ব্যক্তিকে অজ্ঞান অবস্থায় পড়ে থাকতে দেখেন। সঙ্গে সঙ্গে সেখানে গিয়ে লোকটিকে কাঁধে তুলে নেন। তারপর অটোরিক্সাতে তুলে দেন হাসপাতালে নিয়ে যাওয়ার জন্য। ভিডিওতে ওই মহিলা পুলিশ ইন্সপেক্টরকে বলতে শোনা যায়, যেকোনও মূল্যে লোকটিকে বাঁচাতে হবে।

চেন্নাই সিটি পুলিশ জানিয়েছে, উদয়কুমার (২৮) নামে ওই ব্যক্তি শ্মশানে কাজ করেন। আপাতত ওই ব্যক্তি কেএমসি হাসপাতালে চিকিৎসাধীন আছেন এবং ভালো আছেন। ভিডিওটি প্রকাশ্যে আসার সাথে সাথে রাজেশ্বরী তার সময়োপযোগী ও মানবিক পদক্ষেপের জন্য সকলের প্রশংসা কুড়িয়েছেন।

ই রাজেশ্বরী বলেন, - “আজ সাড়ে আটটা নাগাদ আমরা একটি খবর পাই যে একজন ব্যক্তি টি পি ছাত্রাম এলাকার একটি শ্মশানে অজ্ঞান অবস্থায় পড়ে আছেন। শ্মশানে তালা দেওয়া ছিল। লোকটি মদ খেয়েছিলেন এবং গতকাল সন্ধ্যা থেকে সেখানে পড়েছিলেন। আমাদের জানানো হয়েছিল যে লোকটি মারা গেছেন। কিন্তু আমি সেখানে পৌঁছানোর সাথে সাথে দেখতে পেলাম তিনি মারা যাননি। আমি তাঁকে জাগানোর চেষ্টা করেছি, কিন্তু তিনি অচেতন ছিলেন। তাই সঙ্গে সঙ্গে আমি তাঁকে কাঁধে তুলে নিই। তারপর অটো থামিয়ে হাসপাতালে নিয়ে যেতে বললাম। ডাক্তাররা বলেছেন যে তিনি এখন নিরাপদ আছেন।”

ই রাজেশ্বরী
Tamilnadu: ভয়াবহ বৃষ্টিতে জলমগ্ন চেন্নাই, রাস্তায় নেমেছেন মুখ্যমন্ত্রী স্ট্যালিন

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in