চাঁদকে 'হিন্দু রাষ্ট্র' ঘোষণার দাবি হিন্দু মহাসভার প্রধান চক্রপাণি মহারাজের

ওই সাধু ট্যুইটারে বলেন, "সংসদের উচিত চাঁদকে হিন্দু সনাতন রাষ্ট্র হিসেবে ঘোষণা করা। চন্দ্রযান-৩ এর ল্যান্ডিং স্থানকে রাজধানী করা হোক। যাতে জিহাদি মানসিকতার কোনও সন্ত্রাসী শক্তি সেখানে পৌঁছাতে না পারে।"
চক্রপাণি মহারাজ
চক্রপাণি মহারাজছবি - উইকিপিডিয়া

চাঁদকে 'হিন্দু রাষ্ট্র' ঘোষণা করার দাবি জানালেন হিন্দু মহাসভার প্রধান স্বামী চক্রপাণি মহারাজ। পাশাপাশি চাঁদের যে জায়গার নামকরণ করা হয়েছে 'শিবশক্তি', ওই স্থানকে রাজধানী করারও প্রস্তাব দিয়েছেন তিনি। সাধুর এমন আজব দাবিতে শোরগোল পড়েছে নেটপাড়ায়।

২৩ অগাস্ট চাঁদের মাটি ছুঁয়েছে ল্যান্ডার বিক্রম। ইসরোর বিজ্ঞানী থেকে সমস্ত দেশবাসী আনন্দে মেতেছেন। বিক্রম ল্যান্ডার চাঁদের যে অংশে নেমেছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সেই স্থানের নাম দিয়েছেন 'শিবশক্তি'। চক্রপাণি মহারাজ এক্স-এ (পূর্বে ট্যুইটার নামে পরিচিত) বলেন, "সংসদের উচিত চাঁদকে হিন্দু সনাতন রাষ্ট্র হিসেবে ঘোষণা করা। চন্দ্রযান-৩ এর ল্যান্ডিং স্থানকে রাজধানী করা হোক। যাতে জিহাদি মানসিকতার কোনও সন্ত্রাসী শক্তি সেখানে পৌঁছাতে না পারে।" ওই পোস্টে নিজের নামের পাশে অখিল ভারত হিন্দু মহাসভার জাতীয় সভাপতি হিসেবে উল্লেখ করেছেন চক্রপাণি মহারাজ।

তবে চক্রপাণি মহারাজের মুখ থেকে আজব তত্ত্ব এই প্রথম নয়। এর আগে ২০১৮ সালে কেরালায় যখন ভয়াবহ বন্যা হয়েছিল সেই সময় তিনি বলেছিলেন, যাঁরা গো-মাংস খান তাঁদের কোনো সাহায্য করা হবে না। আবার ২০২০ সালে করোনার সময় রাজধানী দিল্লিটে 'গোমূত্র অভিযান' করেছিলেন তিনি। অল ইন্ডিয়া হিন্দু মহাসভার সদস্যদেরও তাঁর নির্দেশ মেনে গোমূত্র পান করতে দেখা গিয়েছিল।

করোনার ভাইরাসের উৎপত্তি নিয়েও নিজের বিতর্কিত মত জানিয়েছিলেন মহারাজ। তিনি বলেছিলেন, করোনা ভাইরাস এসেছে যেসব মানুষ প্রাণী হত্যা করে এবং খায় তাদের জন্য। কারণ প্রাণী হত্যা করলে একটি শক্তি তৈরি হয়। সেই শক্তি সমস্ত কিছু ধ্বংস করে দেয়। তাই বিদেশি নেতাদের উচিত ভারত থেকে গোমূত্র আমদানি করা। কারণ ভারতীয় গোরুর সব থেকে বেশি শক্তিশালী।

চক্রপাণি মহারাজ
যৌন হেনস্থার মামলা না তোলায় দলিত মহিলাকে নগ্ন করে তার সামনেই নাবালক ছেলেকে পিটিয়ে খুন, গ্রেফতার ৯
চক্রপাণি মহারাজ
দত্তপুকুর বিস্ফোরণ-কাণ্ডে প্রথম গ্রেফতার, ধৃতের নাম শফিক আলি

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in