‘বিজেপি একটি ওয়াশিং মেশিন' বলা হার্দিক প্যাটেল যোগ দিলেন বিজেপিতে, ট্রোল সোশ্যাল মিডিয়ায়

২০১৬ সালে ১৬ ডিসেম্বর, হার্দিক প্যাটেল (Hardik Patel) টুইটারে বিজেপিকে কটাক্ষ করে লিখেছিলেন, ‘সকালের দেশদ্রোহি যদি সন্ধায় বিজেপিতে চলে যায়, তাহলে তাঁকে দেশপ্রেমী বলে।’
‘বিজেপি একটি ওয়াশিং মেশিন' বলা হার্দিক প্যাটেল যোগ দিলেন বিজেপিতে, ট্রোল সোশ্যাল মিডিয়ায়
বিজেপিতে যোগ দিলেন হার্দিক প্যাটেলছবি - বিজেপি ট্যুইটার

মূলত নরেন্দ্র মোদী এবং অমিত শাহের কট্টর বিরোধিতা শুরু করে রাজনীতিতে এসেছিলেন হার্দিক প্যাটেল (Hardik Patel)। সেই পাতিদার নেতা আজ যোগ দিলেন বিজেপিতে।

গত সপ্তাহে কংগ্রেস ছাড়ার পর থেকেই রাজনৈতিক মহলে জল্পনা ছিল বিজেপিতে যোগ দেবেন হার্দিক প্যাটেল। অবশেষে আজ সেই জল্পনা সত্যি হলো। তবে হার্দিকের জন্য আজকের দিনটা ভালো গেলো না।

বিভিন্ন সময় বিজেপি এবং নরেন্দ্র মোদীকে নিয়ে তিনি যেভাবে সুর চড়িয়েছিলেন সমাবেশ বা সোশ্যাল মিডিয়ায়, বিজেপিতে যোগদানের দিন তা ফিরে এসেছে টুইটারে। প্যাটেলের পুরানো টুইট পোস্ট করে তাঁকে কটাক্ষ করেছেন অনেকে।

এক ন্যাশনাল চ্যানেলের সাংবাদিক শিভ আরুর টুইটারে হার্দিক প্যাটেলের ছবি পোস্ট করে লিখেছেন-

২০১৫- ‘বিজেপিতে যোগ দিয়ে কখনই আত্মসমর্পণ করব না।’

২০১৬- ‘বিজেপির বিরুদ্ধে প্রতিশোধ নেওয়ার সময়।’

২০১৭- ‘আমি মোদীর বিরোধিতা করি।’

২০১৮- ‘মোদী একজন প্রচারমন্ত্রী।’

২০১৯- ‘নেপালে চৌকিদার থাকুক, আমাদের একজন প্রধানমন্ত্রী দরকার।’

২০২০: ‘মোদী কে?’

২০২১- ‘মোদি কোথায়?’

২০২২- তিনিই গেলেন বিজেপিতে

হার্দিক রাজগড় নামে আরেক ব্যক্তি টুইটারে লিখেছেন-

গুজরাট মডেলকেই ভুয়ো বলেছিলেন হার্দিক প্যাটেল। সেই দলেই তিনি যোগ দিচ্ছেন। বিজেপি হার্দিক প্যাটেলের সেক্স টেপ প্রকাশ করেছে। এখন তারাই আবার তাকে দলে স্বাগত জানাচ্ছে।

আর এই রাজনীতির জন্য বন্ধু এবং পরিবারের সঙ্গে সম্পর্ক ছিন্ন করে মানুষেরা।

অজয় যাদব নামে এক আইনজীবি হার্দিকের পুরানো এবং নতুন টুইট পোস্ট করে লিখেছেন- ‘হার্দিকের কি কোনও আত্মসম্মান নেই?’

যেখানে ২০১৬ সালে ১৬ ডিসেম্বর, হার্দিক প্যাটেল টুইটারে বিজেপিকে কটাক্ষ করে লিখেছিলেন, ‘সকালের দেশদ্রোহি যদি সন্ধায় বিজেপিতে চলে যায়, তাহলে তাঁকে দেশপ্রেমী বলে।’

আবার সেই হার্দিক প্যাটেলই বৃহস্পতিবার সকালে নিজের টুইটারে লেখেন, 'জাতীয় স্বার্থ, দেশের স্বার্থ, জনগণ এবং সমাজের স্বার্থে এক অনুভূতি নিয়ে আজ থেকে নতুন অধ্যায়ের সূচনা করতে যাচ্ছি। আমি একজন ছোট সেনা হিসাবে ভারতের সফল প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র ভাই মোদীর নেতৃত্বে দেশ সেবার মহৎ কাজে নিযুক্ত হব।'

প্রসঙ্গত, ২০১৯ সালের আগে কংগ্রেসে যোগ দিয়েছিলেন হার্দিক প্যাটেল। শুধু তাই নয়, ২০২০ সালে দলের সর্বকনিষ্ঠ কার্যকরী সভাপতির হিসাবে পদ পেয়েছিলেন তিনি। এই সময় কালে, বিজেপির বিরুদ্ধে আক্রমণাত্মক ছিলেন এবং দলের বড় নেতাদের প্রকাশ্যে আক্রমণ করেছিলেন এই পাতিদার নেতা।

শুধু তাই নয়, প্রকাশ্যে কংগ্রেস ছেড়ে বিজেপিতে যাওয়া নেতাদের আক্রমণ করেছিলেন তিনি। এক সময় হার্দিক প্যাটেল বলেছিলেন, 'বিজেপি এমন একটি ওয়াশিং মেশিন যাতে নেতার দাগ ধুয়ে যায়।' আজ তিনি নিজেই বিজেপিতে যোগ দিলেন।

বিজেপিতে যোগ দিলেন হার্দিক প্যাটেল
Gujarat: আগামী সপ্তাহেই বিজেপিতে যোগ হার্দিক প্যাটেলের, ঘোষণা সাংবাদিক সম্মেলনে

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in