Gujarat: আগামী সপ্তাহেই বিজেপিতে যোগ হার্দিক প্যাটেলের, ঘোষণা সাংবাদিক সম্মেলনে

পাতিদার আনামত আন্দোলন সমিতির (PAAS) আহ্বায়ক এবং প্রাক্তন কংগ্রেস কার্যকরী সভাপতি হার্দিক প্যাটেল ৩০ অথবা ৩১ মে গান্ধীনগরে বিজেপিতে যোগ দেবেন।
Gujarat: আগামী সপ্তাহেই বিজেপিতে যোগ  হার্দিক প্যাটেলের, ঘোষণা সাংবাদিক সম্মেলনে
হার্দিক প্যাটেলফাইল ছবি হার্দিক প্যাটেলের ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

পাতিদার আনামত আন্দোলন সমিতির (PAAS) আহ্বায়ক এবং প্রাক্তন কংগ্রেস কার্যকরী সভাপতি হার্দিক প্যাটেল ৩০ অথবা ৩১ মে গান্ধীনগরে বিজেপিতে যোগ দেবেন। শুক্রবার আহমেদাবাদে তিনি এই ইঙ্গিত দিয়েছেন এমনকি আগামী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করারও ইঙ্গিত দিয়েছেন প্যাটেল।

এক টিভি চ্যানেলের অনুষ্ঠানে প্যাটেল ইঙ্গিত দিয়েছেন যে তিনি বিজেপিতে যোগ দিচ্ছেন এবং দল সিদ্ধান্ত নেবে তিনি কোন আসন থেকে বিধানসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন। তিনি আরও বলেন, সোমনাথ মন্দির থেকে স্ট্যাচু অফ ইউনিটি পর্যন্ত একতা যাত্রার নেতৃত্ব দেবেন তিনি। বিজেপি সূত্র থেকে জানানো হয়েছে এই একতা যাত্রা হার্দিক প্যাটেলের বিজেপিতে যোগদানের এক দুর্দান্ত শো হবে।

নতুন দিল্লিতে জাতীয় সভাপতির উপস্থিতিতে বা গান্ধীনগরে গুজরাট বিজেপির ইনচার্জ ভূপেন্দর যাদব বা বি এল সন্তোষের উপস্থিতিতে তিনি কীভাবে বিজেপিতে যোগ দিতে চান তার দুটি বিকল্প দেওয়া হয়েছিল হার্দিকের সামনে। তিনি দ্বিতীয় বিকল্পটি বেছে নিয়েছেন। ওইদিন হার্দিকের বিজেপিতে যোগদান উপলক্ষ্যে এক বড় সমাবেশের পরিকল্পনা করেছে বিজেপি। যে সমাবেশে ভাষণ দেবেন হার্দিক প্যাটেল।

গত ১৮ মে কংগ্রেস থেকে কার্যনির্বাহী সভাপতির পাশাপাশি দলের প্রাথমিক সদস্য পদ থেকে ইস্তফা দেন হার্দিক প্যাটেল। তখন থেকেই জল্পনা চলছে যে তিনি বিজেপিতে যোগ দেবেন। এর একদিন পর সাংবাদিক সম্মেলনে হার্দিক জানিয়েছিলেন, শুক্রবার তিনি তার সিদ্ধান্ত জানাবেন।

যেদিন থেকে হার্দিক কংগ্রেস থেকে পদত্যাগ করেছেন, সেদিন থেকেই তিনি লাগাতার কংগ্রেসকে আক্রমণ করে চলেছেন। হার্দিক দাবি করেছেন, কংগ্রেস পাটিদার বিরোধী এবং গুজরাট বিরোধী। তিনি জানিয়েছিলেন, কংগ্রেসের জাতীয় নেতৃত্বের পদক্ষেপও গুজরাট বিরোধী।

হার্দিক প্যাটেল বিশেষ করে গুজরাট কংগ্রেস ইনচার্জ রঘু শর্মা এবং প্রাক্তন জিপিসিসি সভাপতি ভারত সিংহ সোলাঙ্কিকে নিশানা করছেন। তিনি বলেন, এই নেতারা জনগণের আবেগকে সম্মান করেন না।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in