Arvind Kejriwal: দিল্লি সরকারকে ফেলতে বিধায়কদের ২৫ কোটির টোপ - চাঞ্চল্যকর অভিযোগ কেজরীওয়ালের

People's Reporter: কেজরিওয়াল দাবি করেছেন, ইতিমধ্যেই আপ বিধায়কদের সাথে কথোপকথন শুরু করে দিয়েছে বিজেপি এবং তাঁদের ক্রমাগত হুমকি দেওয়া হচ্ছে
দিল্লিতে এক অনুষ্ঠানে মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল
দিল্লিতে এক অনুষ্ঠানে মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালছবি অরবিন্দ কেজরিওয়ালের এক্স হ্যান্ডেল ভিডিও থেকে স্ক্রীনশট

এবার দিল্লি সরকারকে ফেলতে ফের 'অপারেশন লোটাস'? সেরকমই অভিযোগ মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের। দিল্লি সরকারকে ফেলার জন্য ২৫ কোটি টাকার বিনিময়ে ৭ জন আপ বিধায়ককে কেনার চেষ্টা করছে বিজেপি। কেন্দ্রের ক্ষমতাসীন দলের বিরুদ্ধে শনিবার চাঞ্চল্যকর এই অভিযোগ করেছেন আপ-এর শীর্ষ নেতা তথা দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল।

কেজরিওয়াল দাবি করেছেন, ইতিমধ্যেই আপ বিধায়কদের সাথে কথোপকথন শুরু করে দিয়েছে বিজেপি এবং তাঁদের ক্রমাগত হুমকি দেওয়া হচ্ছে মদ দুর্নীতি মামলায় দিল্লির মুখ্যমন্ত্রীকে শীঘ্রই গ্রেফতার করা হবে।

শনিবার এক দীর্ঘ সোশ্যাল মিডিয়া পোস্টে কেজরিওয়াল জানিয়েছেন, “সম্প্রতি ওরা (বিজেপি) আমাদের দিল্লির ৭ জন বিধায়কের সাথে যোগাযোগ করেছে এবং বলেছে, “আমরা কয়েকদিন পরেই কেজরিওয়ালকে গ্রেপ্তার করব। এর পরে, সমস্ত বিধায়কদের ভেঙে দেব। ২১ জন বিধায়কের সঙ্গে কথা হয়েছে। অন্যদের সঙ্গেও কথা হচ্ছে। আমরা দিল্লিতে আম আদমি পার্টির সরকারের পতন ঘটাব। আপনিও আসতে পারেন। ২৫ কোটি টাকা দেওয়া হবে এবং বিজেপির টিকিটে নির্বাচনে লড়বেন।“”

তিনি আরও বলেন, “যদিও বিজেপি দাবি করেছে আমাদের ২১ জন বিধায়কের সাথে ওরা কথা বলেছে। কিন্তু আমাদের কাছে তথ্য আছে আমাদের মাত্র ৭ জন বিধায়কের সাথে কথা বলেছে ওরা এবং সকলেই ওদের প্রস্তাব প্রত্যাখ্যান করেছেন।“

“এর অর্থ হল মদ দুর্নীতির তদন্ত করতে আমাকে গ্রেফতার করা হচ্ছে না। দিল্লির আম আদমি পার্টির সরকারকে ফেলার ষড়যন্ত্র করছে ওরা। গত নয় বছরে, ওরা আমাদের সরকারকে ফেলার জন্য অনেক ষড়যন্ত্র করেছে। কিন্তু কোনও সাফল্য পায়নি। ঈশ্বর এবং জনগণ সবসময় আমাদের সমর্থন করেছেন। আমাদের সমস্ত বিধায়কও দৃঢ়ভাবে একত্রিত। এবারও এরা তাদের অপকর্মে ব্যর্থ হবে”, বলেন কেজরিওয়াল।

তিনি বলেন, “দিল্লির জনগণ জানে আপ সরকার তাদের জন্য কত কাজ করেছে। বিজেপির সৃষ্ট সমস্ত বাধা সত্ত্বেও, আমরা অনেক কিছু অর্জন করেছি। দিল্লির মানুষ “আপ"-কে অসীম ভালোবাসে। নির্বাচনে AAP-কে পরাজিত করার ক্ষমতা নেই বিজেপির। তাই ভুয়ো মদ কেলেঙ্কারির অজুহাতে গ্রেফতার করে সরকারের পতন ঘটাতে চায় তারা।“

উল্লেখ্য, মদ দুর্নীতি মামলায় দিল্লির মুখ্যমন্ত্রীকে একাধিকবার তলব করেছে ইডি। কিন্তু প্রতিবারই হাজিরা এড়িয়ে গিয়েছেন তিনি।

দিল্লিতে এক অনুষ্ঠানে মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল
Bihar: নীতিশ কুমারের শিবির বদলের গুঞ্জনের মাঝেই দলীয় বিধায়ক ও সাংসদদের বৈঠকের ডাক বিজেপি, কংগ্রেসের
দিল্লিতে এক অনুষ্ঠানে মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল
Jagadish Shettar: কংগ্রেস-যোগের এক বছরের মধ্যেই বিজেপিতে ফিরলেন কর্ণাটকের প্রাক্তন মুখ্যমন্ত্রী

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in