যোগীরাজ্যে আততায়ীদের গুলিতে নিহত বিজেপি নেতা - রাজনৈতিক দ্বন্দ্বের শিকার, দাবি পরিবারের

সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে নিজের বাসভবনের বাইরে হাঁটতে বেরিয়েছিলেন ওই বিজেপি নেতা ও তাঁর ভাই। আচমকাই একটি বাইকে করে ৩ জন যুবক পেছন থেকে অনুজ চৌধুরিকে লক্ষ্য করে গুলি চালায়।
প্রতীকী ছবি
প্রতীকী ছবি

উত্তরপ্রদেশে আততায়ীদের গুলিতে নিহত হলেন বিজেপি নেতা অনুজ চৌধুরী। বৃহস্পতিবার সন্ধ্যের সময় এই মর্মান্তিক ঘটনাটি ঘটে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

ঘটানটি ঘটেছে উত্তরপ্রদেশের মোরাদাবাদে। সিসিটিভিতে এই ঘটনার দৃশ্য ধরা পড়েছে। যাতে দেখা যাচ্ছে নিজের বাসভবনের বাইরে হাঁটতে বেরিয়েছিলেন ওই বিজেপি নেতা ও তাঁর ভাই। আচমকাই একটি বাইকে করে ৩ জন যুবক পেছন থেকে অনুজ চৌধুরিকে লক্ষ্য করে গুলি চালায়। সাথে সাথেই মাটিতে লুটিয়ে পড়েন বিজেপি নেতা। মৃত্যু নিশ্চিত করতে আরও কয়েক রাউন্ড গুলি চালায় ওই ৩ জন। এখনও ওই ৩ জনের পরিচয় জানা যায়নি।

পুলিশ সূত্রে খবর, মোরাদাবাদের ব্রাইটস্টার হাসপাতালে নিয়ে যাওয়ার সময়ই মৃত্যু হয় বিজেপি নেতার। ঘটনার তদন্ত ইতিমধ্যেই শুরু হয়েছে। চারজনের বিরুদ্ধে খুনের মামলা দায়ের করা হয়েছে। পাঁচ সদস্যের একটি দলও গঠন করেছে পুলিশ।

দোষীদের খুব শীঘ্রই ধরার আশ্বাস দিয়েছে পুলিশ। কঠোর আইনি পদক্ষেপ নেওয়া হবে দোষীদের বিরুদ্ধে।

নিহত বিজেপি নেতার পরিবার সূত্রে খবর, রাজনৈতিক প্রতিহিংসার কারণে খুন হতে হয়েছে অনুজ চৌধুরীকে। অমিত চৌধুরী ও অনিকেত বলে স্থানীয় দুজন রাজনৈতিক নেতাকে এই ঘটনার জন্য দায়ী করেছে পরিবার। তাদের অবিলম্বে গ্রেফতার করার দাবি তুলেছে তাঁরা।

উল্লেখ্য, বিজেপি নেতা অনুজ চৌধুরী সম্বলের আসমলি ব্লক থেকে ব্লক প্রধানের পদে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন। কিন্তু নির্বাচনে পরাজিত হন। তারপর থেকেই স্থানীয় কিছু নেতার সাথে বিবাদ চলছিল তাঁর।

প্রতীকী ছবি
Ayushman Bharat: ‘মৃত’ ব্যক্তিরও চলছে চিকিৎসা! CAG-এর রিপোর্টে আয়ুষ্মান ভারত নিয়ে দুর্নীতির পাহাড়
প্রতীকী ছবি
Privilege Motion: সংসদে অসত্য তথ্য পেশের অভিযোগ - অমিত শাহর বিরুদ্ধে স্বাধিকারভঙ্গের নোটিশ কংগ্রেসের

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in