সংরক্ষিত আসন না পেয়ে দিল্লির লেফটেন্যান্ট গভর্নরের শপথগ্রহন অনুষ্ঠান ছেড়ে বেরিয়ে গেলেন BJP নেতা

আজ দিল্লি হাইকোর্টের ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি মিঃ সাক্সেনাকে শপথ পাঠ করান। ব্যক্তিগত কারণে তাঁর পূর্বসূরি অনিল বৈজাল পদত্যাগ করেন। তারপরেই মিঃ সাক্সেনা দিল্লির লেফটেন্যান্ট গভর্নর পদে নিযুক্ত হন।
ডঃ হর্ষবর্ধন
ডঃ হর্ষবর্ধনফাইল চিত্র - সংগৃহীত

প্রাক্তন কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী এবং বিজেপির লোকসভা সাংসদ ডঃ হর্ষবর্ধন নিজের জন্য সংরক্ষিত আসন না পেয়ে আজ বৃহস্পতিবার দিল্লিতে অনুষ্ঠিত হওয়া নতুন লেফটেন্যান্ট গভর্নর বিনাই কুমার সাক্সেনার শপথ অনুষ্ঠান থেকে বেরিয়ে গেছেন।

অনুষ্ঠানস্থলের একটি ভিডিওতে গেছে যে বিজেপি নেতা সভাস্থল ছেড়ে চলে যাচ্ছেন। এ বিষয়ে সাংবাদিকরা তাঁকে প্রশ্ন করলে তিনি জানান, অনুষ্ঠানস্থলে বসার সমস্যা নিয়ে তিনি যথেষ্ট বিরক্ত এবং এই বিষয়ে পরে তিনি মিঃ সাক্সেনার সাথে কথা বলবেন। তিনি আরও বলেন, "এমনকি সংসদ সদস্যদের জন্যও আসন সংরক্ষিত করা হয়নি।"

প্রসঙ্গত উল্লেখ্য, আজ দিল্লি হাইকোর্টের ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি ভিপিন সাংঘি মিঃ সাক্সেনাকে শপথ পাঠ করান। ব্যক্তিগত কারণে তাঁর পূর্বসূরি অনিল বৈজাল পদত্যাগ করেন। তারপরেই মিঃ সাক্সেনা এই সপ্তাহের শুরুতে দিল্লির লেফটেন্যান্ট গভর্নর পদে নিযুক্ত হন।

আরও জানা গেছে, কোভিড -১৯ সংকটের মোকাবিলা করার বিষয়ে বিজেপি নেতা হর্ষবর্ধন বহুবার সমালোচকদের কাছে তীব্র সমালোচনার মুখে পড়েছিলেন। যার জেরে ডঃ হর্ষবর্ধন গত বছর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির মন্ত্রীসভায় রদবদলের আগেই কেন্দ্রীয় মন্ত্রী পরিষদ থেকে পদত্যাগ করেছিলেন। করোনা সঙ্কটের মাঝামাঝি সময়ে দাঁড়িয়ে তাঁর বিভিন্ন মন্তব্যকে বিরোধীরা অসংবেদনশীল এবং বাস্তবতা সম্পর্কে অজ্ঞ বলে নিন্দা করেছিল।

ডঃ হর্ষবর্ধন
জেল নাকি স্পা! নভজ্যোত সিং সিধুর ডায়েট চার্টে স্যুপ, অ্যাভোকাডো সহ রকমারি খাবার

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in