Udaipur killing: কানহাইয়া লালের হত্যাকান্ডে সরাসরি বিজেপি যোগ - বিস্ফোরক অভিযোগ অশোক গেহলটের

পদ্ম শিবিরের উদ্দেশ্যে তিনি বলেন, বিজেপকে পরিষ্কার করে বলতে হবে যে, কেন অভিযুক্তদের তারা সাহায্য করছে! শুধু তাই নয়, পুলিশের কাছে অনুরোধও জানাচ্ছে যাতে অভিযুক্তদের বিরুদ্ধে মামলা প্রত্যাহার করা হয়।
অশোক গেহলট
অশোক গেহলটগ্রাফিক্স - সুমিত্রা নন্দন

বিজেপির বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করলেন রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলট। তিনি বলেন, উদয়পুরে দর্জি কানহাইয়া লালের হত্যাকারীদের সাথে বিজেপির যোগাযোগ রয়েছে। বিজেপির উচিত আসল সত্যিটা জনসমক্ষে আনা। যদিও এই অভিযোগ অস্বীকার করেছে বিজেপি নেতৃত্ব।

অশোক গেহলট বলেন - উদয়পুর খুনের মামলায় অভিযুক্তদের সাথে বিজেপির সম্পর্ক সকলের জানা। সম্প্রতি জানা গেছে অভিযুক্তরা অপর একটি মুসলিম ব্যক্তির বাড়িতে ভাড়া থাকতেন। বিজেপিকে পরিষ্কার করে বলতে হবে কেন তারা অভিযুক্তদের সাহায্য করছে! শুধু তাই নয়, তারা পুলিশের কাছে অনুরোধও জানাচ্ছে যাতে অভিযুক্তদের বিরুদ্ধে মামলা প্রত্যাহার করা হয়।

রাজস্থানের মুখ্যমন্ত্রীর দাবি - "অভিযুক্তরা বাড়ি ভাড়া দিচ্ছে না বলে থানায় অভিযোগ জানায় বাড়ির মালিক। কিন্তু বিজেপি নেতারা ঐ বাড়ির মালিককে ফোন করেন। ফোন করে বলেন, যারা ভাড়া আছে তারা বিজেপি কর্মী। তাই তাদের বিরুদ্ধে থানায় অভিযোগ করা যাবে না।"

এদিকে উদয়পুর হত্যাকাণ্ডের সাথে যুক্ত সপ্তম ব্যক্তিকে এনআইএ গ্রেফতার করেছে। ইতিমধ্যেই মূল অভিযুক্ত রিয়াজ আখতারির সাথে রাজ্যের বিরোধী দলনেতা গুলাব চাঁদ কাটারিয়া সহ একাধিক বিজেপি নেতার ছবি ভাইরাল হয়েছে। এই বিষয়টিকে হাতিয়ার করে কংগ্রেসের পক্ষ থেকে দাবি করা হচ্ছে খুনের ঘটনায় বিজেপি যুক্ত। যদিও সেই অভিযোগ বিজেপি অস্বীকার করেছে।

উল্লেখ্য, গত ২৮ জুন কানহাইয়া লাল তেলি বিজেপি নেত্রী নূপুর শর্মার সমর্থনে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছিলেন। যার জেরে খুন করা হয় তাঁকে। পেশায় দর্জি ছিলেন কানহাইয়া লাল। হামলাকারীরা একটি ভিডিও শেয়ার করেছিল। যাতে অভিযুক্তরা নিজেদের রিয়াজ আখতারি ও ঘৌস মহম্মদ বলে পরিচয় দেয়। ভিডিওতে দেখা যাচ্ছে রিয়াজ নামে ব্যক্তিটি ধারালো অস্ত্র দিয়ে আক্রমণ করছে কানহাইয়া লালকে। আর ভিডিও করছে ঘৌস।

অশোক গেহলট
Udaipur Murder: উদয়পুর হত্যাকান্ডের খুনি বিজেপির সক্রিয় সদস্য, দাবি কংগ্রেসের - অস্বীকার বিজেপির

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in