Tejashwi Yadav: "নির্বাচন কৌশলের অংশ হিসাবে প্রশান্ত কিশোরকে টাকা দেয় বিজেপি", দাবি তেজস্বী যাদবের

People's Reporter: তেজস্বী বলেন, প্রশান্ত কিশোর প্রথম থেকেই বিজেপির সাথে ছিলেন। তবে এটা ঠিক, তিনি যেই দলেই যোগদান করবেন, সেই দলই ধ্বংস হয়ে যাবে।
প্রশান্ত কিশোর এবং তেজস্বী যাদব
প্রশান্ত কিশোর এবং তেজস্বী যাদব ছবি - সংগৃহীত

প্রাক্তন ভোট কৌশলবিদ প্রশান্ত কিশোরকে ‘বিজেপির এজেন্ট’ বলে কটাক্ষ করলেন আরজেডি নেতা তেজস্বী যাদব। বিহারের প্রাক্তন উপমুখ্যমন্ত্রীর আরও দাবি, ভোটের তিন-চার দফা শেষ হওয়ার পর প্রাপ্ত আসন নিয়ে ধারণা তৈরি করার জন্য তাঁকে নিযুক্ত করেছে বিজেপি।

শুক্রবার তেজস্বী যাদব অভিযোগ করেন, “কাকা (বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমার) বলেছিলেন, তিনি অমিত শাহের নির্দেশে প্রশান্ত কিশোরকে জাতীয় সহ-সভাপতি (জেডিইউ দলের) করেছেন। আজ পর্যন্ত, অমিত শাহ বা প্রশান্ত কিশোর কেউই এই দাবি অস্বীকার করেননি। তিনি প্রথম থেকেই বিজেপির সাথে ছিলেন। তবে এটা ঠিক, তিনি যেই দলেই যোগদান করবেন, সেই দলই ধ্বংস হয়ে যাবে।“

তেজস্বী যাদব আরও অভিযোগ করেন, "জানি না তিনি (প্রশান্ত কিশোর) কোথা থেকে এতো টাকা পান। প্রতি বছর বিভিন্ন ব্যক্তির সাথে কাজ করেন। আপনাদের থেকে ডেটা নেবেন এবং তারপর তা অন্য কাউকে দিয়ে দেবেন। তিনি বিজেপির এজেন্ট নন, তিনি আসলে বিজেপির মাথা। তিনি তাদের আদর্শই অনুসরণ করেন। বিজেপি তাঁকে তাঁদের কৌশলবিদ হিসেবে টাকা দিচ্ছে।“

সম্প্রতি এক সংবাদমাধ্যমে প্রশান্ত কিশোর দাবি করেন, এনডিএ এ বারের লোকসভা ভোটেও ‘ক্লিন সুইপ’ করবে। এরপর থেকেই নানারকম কটাক্ষ আসতে থাকে প্রাক্তন ভোটকুশলীর উদ্দেশ্যে। এমনকি সোশ্যাল মিডিয়ায় বিজেপির লেটার হেডে একটি চিঠি ভাইরাল হয়, সেখানে দাবি করা হয়, প্রশান্ত কিশোরকে বিজেপির জাতীয় মুখপাত্র হিসেবে নিয়োগ করা হয়েছে।

এরপরই এমনই মন্তব্য করেন তেজস্বী যাদব। তবে প্রশান্ত কিশোরের জন সুরাজ পার্টি একটি বিবৃতি দিয়ে ওই পোস্ট মিথ্যা বলে দাবি করেছে। উল্লেখ্য, জেডিইউ ছাড়ার পর প্রশান্ত কিশোর নিজের দল তৈরি করেছে। সেই দলের নাম জন সুরাজ।

প্রশান্ত কিশোর এবং তেজস্বী যাদব
Live Blog: Lok Sabha Polls 24: দুপুর ১'টা পর্যন্ত বাঙলায় ভোট পড়েছে ৫৪.৮০%
প্রশান্ত কিশোর এবং তেজস্বী যাদব
Kerala: কেরালার বন্যায় বহু মৃত দাবি করে ট্রোলের মুখে পোষ্ট মুছলেন কেন্দ্রীয় মন্ত্রী রাজীব চন্দ্রশেখর

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in