Bharat Jodo Yatra-য় টাকা দিয়ে সেলেবদের আনছে রাহুল গান্ধী! - BJPর দাবির মোক্ষম জবাব দিলেন পূজা ভাট

গত ২ নভেম্বর 'ভারত জোড়ো যাত্রা'-য় রাহুল গান্ধীর সঙ্গে পা মিলিয়েছিলেন বলিউড অভিনেত্রী পূজা ভাট।
রাহুল গান্ধীর সাথে পূজা ভাট (বামদিকে), রাহুল গান্ধীর সাথে অভিনেত্রী রিয়া সেন
রাহুল গান্ধীর সাথে পূজা ভাট (বামদিকে), রাহুল গান্ধীর সাথে অভিনেত্রী রিয়া সেনফাইল ছবি

কংগ্রেসের 'ভারত জোড়ো যাত্রা'-য় বলিউডের বিভিন্ন তারকাদের সমাগম নিয়ে কটাক্ষে নেমেছে বিজেপি। একের পর এক বলিউড সেলিব্রিটি ভারত জোড়ো যাত্রায় রাহুল গান্ধীর সাথে পা মেলাচ্ছেন। যা দেখে গেরুয়া শিবিরের দাবি, পয়সার বিনিময়ে এঁদের পদযাত্রায় নিয়ে আসছে কংগ্রেস! বিজেপির এই মন্তব্যের বিরুদ্ধে পাল্টা সরব হয়েছেন চিত্র পরিচালক মহেশ ভাটের মেয়ে অভিনেত্রী পূজা ভাট।

গত ২ নভেম্বর 'ভারত জোড়ো যাত্রা'-য় রাহুল গান্ধীর সঙ্গে পা মিলিয়েছিলেন বলিউড অভিনেত্রী পূজা ভাট। ১০.৫ কিমি পথ হেঁটেছিলেন তিনি। পদযাত্রা চলাকালীন রাহুলের সাথে একাধিকবার কথাও বলতে দেখা গেছে তাঁকে। কংগ্রেসের নিজস্ব ট্যুইটার হ্যান্ডেল থেকে সেই ভিডিও পোস্ট করার ঠিক দু'সপ্তাহের মাথায় এই নিয়ে কটাক্ষ করেছে বিজেপি।

মহারাষ্ট্রের বিজেপি নেতা নীতিশ রানে নিজের ট্যুইটার হ্যান্ডেলে হোয়াটসঅ্যাপের একটি স্ক্রিনশট পোস্ট করেন জানান, "রাহুল গান্ধীর ভারত জোড়ো যাত্রা অভিনেতা-অভিনেত্রীদের দিয়ে পরিচালিত হচ্ছে। যাত্রায় অংশ নেওয়ার জন্য কীভাবে তাঁদের অর্থপ্রদান করা হচ্ছে, এটাই তাঁর প্রমাণ। সব গোলমাল লাগছে। পাপ্পু কখনও পাশ করতে পারবে না।"

নীতিশ রানের শেয়ার করা স্ক্রীনশটে লেখা ছিল, 'রাহুল গান্ধীর নেতৃত্বে ভারত জোড়ো যাত্রা ইতিমধ্যেই মধ্যপ্রদেশে প্রবেশ করেছে। সেখানে রাহুলের সাথে ১৫ মিনিট পদযাত্রায় পা মেলাতে হবে অভিনেতাদের। পদযাত্রায় হাঁটা এবং থাকার যাবতীয় বন্দোবস্তের দায়িত্ব নেব আমরা।" যদিও এই স্ক্রিনশটটি সত্যতা যাচাই করেনি পিপলস রিপোর্টার।

বিজেপি নেতার মন্তব্যের পাল্টা জবাবে অভিনেত্রী পূজা ভাট হারপার লি-র একটি উদ্ধৃতি পোস্ট করে বলেন, "সবাই তাঁদের মতামতকে সম্পূর্ণ সম্মান করবে, তাঁরা অবশ্যই এটা ভাবতে পারেন। তবে, অন্য লোকেদের নিয়ে বাঁচার আগে তো আমাকে নিজের জন্য বাঁচতে হবে। একমাত্র যে জিনিস সংখ্যাগরিষ্ঠের শাসন মেনে চলে না তা হল মানুষের বিবেক। - হারপার লি।"

রাহুল গান্ধীর এই ভারত জোড়ো যাত্রায় পূজা ভাট এবং সুশান্ত সিং ছাড়াও যোগদান করতে দেখা গেছে অমল পালেকার, সন্ধ্যা গোখলে, রিয়া সেন, রশ্মি দেশাই, আকাঙ্ক্ষা পুরি সহ বেশ কয়েকজন বলিউড তারকাদের।

গেরুয়া শিবিরের অভিযোগ অস্বীকার করেছে কংগ্রেসও। মহারাষ্ট্রের কংগ্রেস নেতা সচিন শাওয়ান্তের কথায়, "এই ধরণের হোয়াটসঅ্যাপ স্ক্রিনশট সম্পূর্ণ ভুয়ো। এখানে কোনও নাম বা ফোন নম্বরের উল্লেখ নেই। এখান থেকেই প্রমাণ হয়ে যাচ্ছে, ভারত জোড়ো যাত্রাকে অসম্মানিত করতে মরিয়া হয়ে উঠেছে বিজেপি। কৃত্রিম সম্মান লাভ করার আশায় কংগ্রেসের পাশাপাশি সেলিব্রিটিদের শিল্পসত্ত্বাকেও অসম্মান করছে তারা।"

রাহুল গান্ধীর সাথে পূজা ভাট (বামদিকে), রাহুল গান্ধীর সাথে অভিনেত্রী রিয়া সেন
দেশে 'অঘোষিত মন্দা' চলছে কিন্তু কেন্দ্র তা স্বীকার করছে না, দাবি মানিক সরকারের
রাহুল গান্ধীর সাথে পূজা ভাট (বামদিকে), রাহুল গান্ধীর সাথে অভিনেত্রী রিয়া সেন
দলিত মহিলার জলপানের জের, উচ্চবর্ণের নির্দেশে গোমূত্র দিয়ে ট্যাঙ্ক শুদ্ধিকরণ

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in