Bittu Bajrangi: নুহ হিংসায় জামিন পেয়েই স্বমহিমায় বিট্টু বজরঙ্গী! পুলিশের সামনেই বেধড়ক মার এক যুবককে

People's Reporter: ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে এক যুবককে বিট্টু এবং তাঁর সাথীরা বেধড়ক মারছে। এরা সকলেই স্বঘোষিত গোরক্ষক বলে জানা গেছে। বিট্টুর হাতে লাঠিও দেখা গেছে।
বিট্টু বজরঙ্গী
বিট্টু বজরঙ্গীফাইল ছবি সংগৃহীত

ফের স্বমহিমায় হরিয়ানার নুহ হিংসার মূল অভিযুক্ত স্বঘোষিত গোরক্ষক বিট্টু বজরঙ্গী। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে তার। যেখানে দেখা যাচ্ছে পুলিশের সামনেই এক যুবককে মারছেন তিনি। ভাইরাল ভিডিও-র সত্যতা যাচাই করেনি পিপলস রিপোর্টার।

সম্প্রতি জামিনে মুক্ত হন বিট্টু বজরঙ্গী। তারপরই ফের বিতর্কে জড়ালেন ওই স্বঘোষিত গোরক্ষক। পুলিশ জানিয়েছে, ঘটনাটি ঘটেছে ১ এপ্রিল। আক্রান্ত ব্যক্তির নাম শামু। ফরিদাবাদের সরুরপুরের বাসিন্দা তিনি। তাঁর বিরুদ্ধে অভিযোগ, দু'জন মেয়েকে চকোলেট দিতে চেয়েছিলেন তিনি। স্থানীয় বাসিন্দারা মনে করেছে, শামু মেয়ে দুটিকে যৌন হেনস্থা করার উদ্দেশ্যে চকোলেটের প্রলোভন দেখাচ্ছিলেন।

খবরটি ছড়িয়ে পড়তেই ঘটনাস্থলে আসে বিট্টু ও তাঁর দলবল। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে এক যুবককে বিট্টু এবং তাঁর সাথীরা বেধড়ক মারছে। এরা সকলেই স্বঘোষিত গোরক্ষক বলে জানা গেছে। বিট্টুর হাতে লাঠিও দেখা গেছে। ওই যুবককে টানতে টানতে ফরিদাবাদের সঞ্জয় এনক্লেভে নিয়ে যাওয়া হয়। কিছু দুরেই দাঁড়িয়ে ছিল পুলিশ।

সরণ থানার এক পুলিশ আধিকারিক জানান "আমরা ভাইরাল ভিডিওটি দেখেছি এবং যে ব্যক্তিকে মারধর করা হয়েছে তাকে খুঁজছি। তার কাছ থেকে অভিযোগ পাওয়ার পর আমরা যথাযথ ব্যবস্থা নেব। যদি আমরা অভিযোগ না পাই তাহলে ওই ভিডিও এবং সোশ্যাল মিডিয়া ব্যবহার করে অভিযুক্তদের খুঁজে বের করব এবং তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেব।"

প্রসঙ্গত, গত বছরের ৩১ জুলাই বিশ্ব হিন্দু পরিষদের একটি মিছিলকে কেন্দ্র করে সন্ত্রাস ছড়ায় হরিয়ানার নুহ শহরে। পরের কয়েকদিনের মধ্যে গুরগাঁও-সহ হরিয়ানার বেশ কয়েকটি জায়গায় ছড়িয়ে পড়ে ওই হিংসার রেশ। ঘটনায় মোট ৬ জন প্রাণ হারান এবং অসংখ্য আহত হন। ওই হিংসার ঘটনায় বিট্টু বজরঙ্গীর যোগ থাকার অভিযোগে পুলিশ গ্রেফতার করেছিল তাকে। একমাস পরে তাকে জামিন দেয় হরিয়ানার নিম্ন আদালত।

বিট্টু বজরঙ্গী
Lok Sabha Polls 24: বাম আমলের দরাজ প্রশংসা বীরভূমের বিজেপি প্রার্থীর গলায়
বিট্টু বজরঙ্গী
Sanjay Singh: সুপ্রিম স্বস্তি সঞ্জয় সিং-র, দিল্লির আবগারি দুর্নীতিতে জামিন আপ সাংসদের!
বিট্টু বজরঙ্গী
Vistara Crisis: পাইলট সংকটে ভিস্তারা, দু'দিনে বাতিল কমপক্ষে ১২০ উড়ান

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in