Bitcoin Scam: জীবনহানির আশঙ্কা, মূল অভিযুক্তকে নিরাপত্তা দিতে চেয়েও হদিশ পাচ্ছে না কর্ণাটক পুলিশ

ঘটনার কথা জানাজানি হতেই কর্ণাটক পুলিশ বিভাগ মূল অভিযুক্তকে নিরাপত্তার জন্য একজন বন্দুকধারী নিরাপত্তারক্ষী দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। কিন্তু পুলিশ চেষ্টা করেও রমেশকে খুঁজে পায়নি।
Bitcoin Scam: জীবনহানির আশঙ্কা, মূল অভিযুক্তকে নিরাপত্তা দিতে চেয়েও হদিশ পাচ্ছে না কর্ণাটক পুলিশ
মূল অভিযুক্ত শ্রীকৃষ্ণ রমেশফাইল চিত্র

বিটকয়েন কেলেঙ্কারির মূল হোতা শ্রীকৃষ্ণ রমেশকে কর্ণাটক সরকার পুলিশি নিরাপত্তা দেওয়ার কথা ঘোষণা করেছে। কিন্তু বেপাত্তা রমেশ। কোথাও খুঁজে পাওয়া যাচ্ছে না তাঁকে। মোবাইল ফোন সুইচ অফ। এমনকি পরিবারের লোকজনের দাবি তাঁরা জানেন না রমেশ কোথায় আছে।

কর্ণাটকের বিরোধী দলনেতা সিদ্দারামাইয়া আশঙ্কা প্রকাশ করে জানিয়েছেন – রমেশের জীবনহানির আশঙ্কা রয়েছে। কর্ণাটক পুলিশের উচিৎ তাঁকে নিরাপত্তা দেওয়া। সিদ্দারামাইয়ার দাবি, যেহেতু হাজার হাজার কোটি টাকার কেলেঙ্কারি এটা এবং এই ঘটনার সাথে অনেক নামজাদা রাজনীতিবিদ যুক্ত। তাই তাঁর জীবনের ঝুঁকি রয়েছে।

ঘটনার কথা জানাজানি হতেই কর্ণাটক পুলিশ বিভাগ মূল অভিযুক্তকে নিরাপত্তার জন্য একজন বন্দুকধারী নিরাপত্তারক্ষী দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। কিন্তু পুলিশ চেষ্টা করেও রমেশকে খুঁজে পায়নি। রমেশ বাড়িতে নেই বলে পুলিশকে জানায় তাঁর পরিবারের লোকজন।

এই মুহূর্তে যথেষ্ট চাপে রয়েছে কর্ণাটক প্রশাসন। অভিযুক্তের জীবনহানি হলে সমস্ত দায় কর্ণাটক সরকারের ঘাড়ে ফেলবে বিরোধীরা, তা একপ্রকার নিশ্চিত। বিটকয়েন কেলেঙ্কারি নিয়ে ইতিমধ্যেই প্রধানমন্ত্রীও উদ্বিগ্ন। রাহুল গান্ধীও এই ব্যাপারে কর্ণাটক সরকারের দিকে আঙুল তুলতে শুরু করেছেন।

কর্ণাটক পুলিশ ইতিমধ্যেই হন্যে হয়ে খুজছে রমেশকে। তাঁর অবস্থান সম্পর্কে সূত্র পেতে তার বন্ধুদেরও ট্র্যাক করছে।

- with IANS inputs

মূল অভিযুক্ত শ্রীকৃষ্ণ রমেশ
Karnataka: বিটকয়েন কেলেঙ্কারিতে মুখ্যমন্ত্রীর পর কংগ্রেসের নিশানায় রাজ্য বিজেপি সভাপতি

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in