Bihar: 'জুয়ায় উৎসাহদান' - সৌরভ গাঙ্গুলী, আমির খান সহ একাধিক জনের বিরুদ্ধে জনস্বার্থ মামলা

সমাজকর্মী তামান্না হাশমি পিটিশনে দাবি করেছেন, এঁরা দেশের বর্তমান ও ভবিষ্যৎ প্রজন্মকে নিয়ে খেলা করছেন এবং IPL-এর সময় বিভিন্ন অনলাইন গেমসের মাধ্যমে জুয়ায় উৎসাহ দিচ্ছেন।
সৌরভ গাঙ্গুলী
সৌরভ গাঙ্গুলীফাইল ছবি, সংগৃহীত

প্রাক্তন ভারতীয় ক্রিকেট ক্যাপ্টেন সৌরভ গাঙ্গুলী, বর্তমান ক্রিকেট খেলোয়াড় রোহিত শর্মা, হার্দিক পান্ডিয়া, অভিনেতা আমীর খান সহ একাধিক খেলোয়াড় এবং অভিনেতার বিরুদ্ধে বিহারের মুজফফরপুরে দায়ের করা হল জনস্বার্থ মামলা। এক সমাজকর্মী তাঁদের বিরুদ্ধে জুয়ায় উৎসাহদানের অভিযোগ করে এই মামলা দায়ের করেছেন।

সমাজকর্মী তামান্না হাশমি চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট-এর কাছে দাখিল করা পিটিশনে দাবি করেছেন, এইসব খেলোয়াড় এবং অভিনেতারা দেশের বর্তমান এবং ভবিষ্যৎ প্রজন্মকে নিয়ে খেলা করছেন এবং আইপিএল-এর সময় তাদের বিভিন্ন অনলাইন গেমসের মাধ্যমে জুয়াখেলায় উৎসাহ দিচ্ছেন।

তিনি জানিয়েছেন, এইসব অভিনেতা ও খেলোয়াড়রা দেশের যুবকদের বিপথে চালিত করছেন এবং তাদের জুয়ার সঙ্গে যুক্ত করতে বাধ্য করছেন। এঁরা দেশের যুবকদের বিভিন্ন আকর্ষণীয় পুরষ্কারের লোভ দেখাচ্ছেন এবং যার ফলে দেশের যুবকরা জুয়ায় আসক্ত হয়ে পড়ছে।

হাশমি আরও বলেন, ক্রিকেট এবং ফিল্মি জগতের ব্যক্তিত্বরা বিভিন্ন গেম শো-র হয়ে বিজ্ঞাপন করছেন এবং সাধারণ মানুষকে আইপিএল-এর জন্য টিম তৈরি করতে বলছেন। তাদের কেউ কেউ হয়তো পুরস্কারও পাচ্ছেন কিন্তু একইসঙ্গে তাঁরা জুয়াতেও আসক্ত হয়ে পড়ছেন।

আগামী ২২ এপ্রিল এই মামলার পরবর্তী শুনানি হবে। অতীতেও তামান্না হাশমি দেশের একাধিক খ্যাতনামা ব্যক্তিত্বর বিরুদ্ধে বিভিন্ন ঘটনায় জনস্বার্থ মামলা দায়ের করেছেন।

(Except for the headline, this story has not been edited by People's Reporter and is translated and published from a syndicated feed.)

আরও পড়ুন

সৌরভ গাঙ্গুলী
লক্ষ্য শক্তিশালী ফরোয়ার্ড লাইন, অস্ট্রেলিয়ার এই বিশ্বকাপারকে দলে নিতে চলেছে মোহনবাগান
সৌরভ গাঙ্গুলী
পেগাসাস অতীত, মোবাইলে আড়িপাতার জন্য ৯৮৬ কোটির বিনিময়ে 'কগনাইট' কিনছে কেন্দ্র: কংগ্রেস

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in