রাহুল গান্ধীর নেতৃত্বে অন্ধ্রপ্রদেশে প্রবেশ করল 'Bharat Jodo Yatra' - ২১ অক্টোবর পর্যন্ত কর্মসূচি

বুধবার, আদোনি (Adoni)-তে এক জনসভায় ভাষণ দেবেন রাহুল গান্ধী। ২১ অক্টোবর পর্যন্ত যাত্রা চলবে অন্ধ্রপ্রদেশে। এই যাত্রায় কুর্নুল জেলার চারটি বিধানসভা কেন্দ্রের প্রায় ১০০ কিলোমিটার কভার করা হবে।
'ভারত জোড়ো যাত্রা'
'ভারত জোড়ো যাত্রা'ছবি - রাহুল গান্ধী ফেসবুক পেজ

মঙ্গলবার, রাহুল গান্ধীর (Rahul Gandhi) নেতৃত্বে অন্ধ্রপ্রদেশে (Andhra Pradesh) প্রবেশ করল কংগ্রেসের 'ভারত জোড়ো যাত্রা' (Bharat Jodo Yatra)। এই যাত্রাকে উষ্ণ অভ্যর্থনা জানিয়েছে দলের দলের নেতা-কর্মীরা।

কর্ণাটক (Karnataka) থেকে অন্ধ্রপ্রদেশের কুর্নুল জেলার হালাহারভিতে পৌঁছেছে 'ভারত জোড়ো যাত্রা'। এরপর, রাহুল গান্ধীকে স্বাগত জানিয়েছেন অন্ধ্রপ্রদেশ কংগ্রেসের সভাপতি এস শৈলজানাথ (S. Sailajanath), কার্যকরী সভাপতি এন. থুলসি রেড্ডি (N. Thulasi Reddy)।

শুধু তাই নয়, রাহুল গান্ধীকে স্বাগত জানান কংগ্রেস সাংসদ এবং প্রয়াত মুখ্যমন্ত্রীর প্রধান উপদেষ্টা ওয়াই এস. রাজশেখর রেড্ডি (Y.S. Rajasekhara Reddy), কেভিপি রামচন্দ্র রাও (K.V.P. Ramachandra Rao), প্রাক্তন রাজ্য সভাপতি এন. রঘুবীর রেড্ডি (N. Raghuveera Reddy), তেলেঙ্গানার কংগ্রেস সাংসদ উত্তম কুমার রেড্ডি (Uttam Kumar Reddy)-সহ দলের অন্যান্য নেত্রীবৃন্দ।

কড়া নিরাপত্তার মধ্যে আলুরু কেন্দ্রের হালাহারভি রামমন্দির থেকে শুরু হয়েছে পদযাত্রা। দলীয় পতাকা ও জাতীয় পতাকা হাতে এই যাত্রায় অংশ নিয়েছেন কংগ্রেসের হাজার হাজার নেতাকর্মীরা।

বিকেল ৪.৩০ টায়, মিনিকুর্থি (Minikurthi) গ্রামে এমপিপি স্কুলে (MPP School)-এর কাছে এক 'স্ট্রিট কর্নার মিটিং' (street-corner meeting) করবেন রাহুল গান্ধী। তারপর, আদোনি (Adoni) যাওয়ার পথে চাগি (Chagi) গ্রামে রাত্রিযাপন করবেন তিনি।

বুধবার, আদোনি (Adoni)-তে এক জনসভায় ভাষণ দেবেন রাহুল গান্ধী। ২১ অক্টোবর পর্যন্ত যাত্রা চলবে অন্ধ্রপ্রদেশে। এই যাত্রায় কুর্নুল জেলার চারটি বিধানসভা কেন্দ্রের প্রায় ১০০ কিলোমিটার কভার করা হবে।

প্রতিবেশী তেলেঙ্গানায় প্রবেশের আগে এই পদযাত্রাটি আলুরু (Aluru), আদোনি (Adoni), ইয়েমিগানুর (Yemmiganur) এবং মন্ত্রালয়ম (Mantralayam) বিধানসভা কেন্দ্র কভার করবে।

'ভারত জোড়ো যাত্রা'
অবিলম্বে ‘Bharat Jodo Yatra’ বন্ধ করুক রাহুল - কেন এমন বললেন কংগ্রেস সাংসদ?

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in