Assam: উদ্ধারকর্মীর পিঠে চেপে বন্যাকবলিত এলাকা দর্শন BJP বিধায়কের, নিন্দার ঝড় সোশ্যাল মিডিয়ায়

ভিডিওতে দেখা যাচ্ছে কালো টিশার্ট এবং জল্পাইরঙা প্যান্ট পরিহিত এক উদ্ধারকর্মী সাদা টিশার্ট পরিহিত বিধায়ককে পিঠে করে একটি নৌকা পর্যন্ত নিয়ে যাচ্ছেন। জল উদ্ধারকর্মীর পায়ের পাতা ছুঁয়েছে মাত্র।
উদ্ধারকর্মীর পিঠে BJP বিধায়ক
উদ্ধারকর্মীর পিঠে BJP বিধায়কছবি সৌজন্যে ট্যুইটার

বন্যা কবলিত এলাকা পরিদর্শনে গিয়ে উদ্ধারকর্মীর পিঠে চেপে ঘুরলেন আসামের বিজেপি বিধায়ক। সোশ্যাল মিডিয়ায় এই দৃশ্যের ভিডিও ভাইরাল হতেই নেটিজেনদের তীব্র কটাক্ষের মুখে পড়েছেন আসামের লামডিংয়ের বিধায়ক শিবু মিশ্র।

প্রবল বৃষ্টির জেরে বিপর্যস্ত আসামের ২৭টি জেলা। ক্ষতিগ্রস্ত হয়েছেন প্রায় ৭ লাখ মানুষ। হোজাই জেলার বন্যা পরিস্থিতি খতিয়ে দেখতে গিয়েছিলেন শিবু মিশ্র।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে কালো টিশার্ট এবং জল্পাইরঙা প্যান্ট পরিহিত এক উদ্ধারকর্মী সাদা টিশার্ট পরিহিত বিধায়ককে পিঠে করে একটি নৌকা পর্যন্ত নিয়ে যাচ্ছেন। জল উদ্ধারকর্মীর পায়ের পাতা ছুঁয়েছে মাত্র। পিছনে একদল পুলিশকে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে। তাঁদেরও গোড়ালি পর্যন্ত ডুবে রয়েছে জলে।

এই ভিডিও প্রকাশ্যে আসতেই কটাক্ষের মুখে পড়েছেন বিধায়ক। বন্যা পরিদর্শন করতে এসেও বিধায়ককে গোড়ালি ডোবা জলে পিঠে চেপে ঘুরতে হচ্ছে দেখে হাসির রোলও উঠেছে যেমন তেমনি ক্রুদ্ধও হয়েছেন অনেকে। ঘটনাটি নিয়ে কটাক্ষ করেছে কংগ্রেসও।

হোজাই এবং চাচার - এই দুটি জেলা সবথেকে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে। প্রতি জেলায় ক্ষতিগ্রস্তের সংখ্যা ১ লাখের বেশি। নিহতদের পরিবার পিছু ৪ লক্ষ টাকা করে ক্ষতিপূরণ ঘোষণা করেছে আসাম সরকার।

উদ্ধারকর্মীর পিঠে BJP বিধায়ক
Assam Flood: ট্র্যাক থেকে ভেসে গেল ট্রেন, গৃহহীন প্রায় ৫০০০০ মানুষ, শোচনীয় অবস্থা অরুণাচলেরও

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in