Anil Vij: এক্সে নামের পাশে 'মোদী কা পরিবার' ট্যাগ লাইন সরালেন অনিল ভিজ! দলবদলের জল্পনা তুঙ্গে

People's Reporter: সমালোচনা এবং দলবদলের জল্পনা তুঙ্গে উঠলে নিজেকে কট্টর বিজেপি পন্থী দাবি করে সোমবার নিজের এক্স হ্যান্ডেলে এর জবাব দেন ক্ষুব্ধ অনিল ভিজ।
অনিল ভিজ
অনিল ভিজছবি - সংগৃহীত

নিজের এক্স হ্যান্ডেল থেকে 'মোদী কা পরিবার' ট্যাগ লাইন সরানো নিয়ে দলীয় কর্মী-সমর্থকদের ক্ষোভের মুখে পড়লেন হরিয়ানার প্রাক্তন মন্ত্রী তথা বিজেপি নেতা অনিল ভিজ। যা নিয়ে রীতিমতো ক্ষুব্ধ হয়েছেন বর্ষীয়ান নেতা।

২০২৪ লোকসভা নির্বাচন উপলক্ষ্যে দেশের সমস্ত মানুষকে একত্রিত করার জন্য বিজেপি 'মোদী কা পরিবার' ট্যাগ লাইনটি ব্যবহার করছে। বিজেপির সমস্ত কেন্দ্রীয় নেতৃত্ব, রাজ্য নেতৃত্ব থেকে শুরু করে নীচু স্তরের কর্মীরাও এক্স হ্যান্ডেলে নিজেদের নামের পাশে 'মোদী কা পরিবার' কথাটি লিখছেন। কিন্তু হরিয়ানার প্রাক্তন স্বরাষ্ট্র ও স্বাস্থ্য মন্ত্রী অনিল ভিজ সেই ট্যাগ লাইনটি সরিয়ে দিয়েছেন। তারপর থেকেই বিতর্কের শুরু। সোশ্যাল মিডিয়াতেই বিজেপি কর্মী সমর্থকরা তাঁর বিরুদ্ধে সুর চড়ান। সমালোচনা এবং দলবদলের জল্পনা তুঙ্গে উঠলে নিজেকে কট্টর বিজেপি পন্থী দাবি করে সোমবার নিজের এক্স হ্যান্ডেলে এর জবাব দেন ক্ষুব্ধ অনিল ভিজ।

এক্স হ্যান্ডেলে অনিল লেখেন, "সকলেই জানে যে আমি এখন প্রাক্তন (Ex) হয়ে গেছি। তাই সব জায়গাতেই এক্স কথাটি উল্লেখ করতেই হয় আমাকে। নামের পাশে এক্স থাকলে সংখ্যার নিরিখে 'মোদী কা পরিবার' লেখার জায়গা থাকে না। সেই জন্যই আমি 'মোদী কা পরিবার' কথাটি সরিয়েছি। আর এতেই অনেকে সুযোগ পেয়ে গেছে চক্রান্ত করার"।

তিনি আরও বলেন, "সকলের কাছে অনুরোধ করছি এটা নিয়ে বিতর্ক সৃষ্টি করবেন না। আমি বিজেপির একদম কট্টর সমর্থক। বিতর্ক সৃষ্টি করার আগে যদি আমার সাথে আলোচনা করা হতো তাহলে এই সমস্যা হতো না"।

উল্লেখ্য, মনোহর লাল খট্টারের পদত্যাগের পর হরিয়ানাতে নতুন মুখ্যমন্ত্রী নির্বাচিত হন নায়েব সিং সাইনি। এমনকি নতুন করে মন্ত্রিসভাও গঠন করা হয়। নতুন মন্ত্রিসভাতে নাকি নাম ছিল অনিল ভিজেরও। কিন্তু তিনি শপথ গ্রহণ অনুষ্ঠান বয়কট করেন। এমনকি মুখ্যমন্ত্রী হিসেবে সাইনির নামেও আপত্তি জানিয়েছিলেন তিনি। তারপর থেকেই নাকি বিজেপির সাথে দূরত্ব তৈরি হচ্ছিল অনিলের। যদিও বিজেপির কট্টর সমর্থক হিসেবেই নিজেকে দাবি করেন অনিল ভিজ।

অনিল ভিজ
Haryana: হরিয়ানা বিজেপিতে গোষ্ঠী কোন্দল চরমে, নয়া মুখ্যমন্ত্রীর শপথ অনুষ্ঠান বয়কট অনিল ভিজের!
অনিল ভিজ
পুত্রের পর সপত্নী বিজেপি ছাড়লেন মোদীর প্রাক্তন মন্ত্রী বীরেন্দ্র সিং, মঙ্গলেই কংগ্রেসে যোগদান

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in