AAP: বিজেপিতে যোগ না দিলে ঠিকানা হবে জেলে! ভোটের আগেই আপের চার নেতৃত্বের গ্রেফতারির আশঙ্কা অতিশীর

People's Reporter: মঙ্গলবার অতিশী বলেন, "আমাকে বলা হয়েছে যে শীঘ্রই আমাদের বাসভবনে ইডি অভিযান চালাবে। তারপরে আমাদের হেফাজতে নেওয়া হবে"।
আপ নেত্রী অতিশী
আপ নেত্রী অতিশীছবি - সংগৃহীত

দিল্লির মুখ্যমন্ত্রী তথা আপ সুপ্রিমো অরবিন্দ কেজরিওয়ালের পর এবার গ্রেফতার হতে পারেন আপে প্রথম সারির চার নেতৃত্ব। যার মধ্যে রয়েছেন, অতিশী, সৌরভ ভরদ্বাজ, রাঘব চাড্ডা এবং দুর্গেশ পাঠক। মঙ্গলবার এমনই চাঞ্চল্যকর দাবি করেছেন দিল্লির মন্ত্রী অতিশী নিজেই।

আবগারি দুর্নীতিতে কেজরিওয়াল বর্তমানে তিহার জেলে রয়েছেন। লোকসভা নির্বাচনের আগে আবগারি দুর্নীতিতে 'অতিসক্রিয়' হয়ে উঠেছে ইডি। এই অভিযোগ বার বার করেছেন আপ নেতৃত্ব। কেজরিওয়ালকে যে গ্রেফতার করা হতে পারে তা অনেক আগেই জানিয়েছিলেন অতিশী। এবার নিজের গ্রেফতারি নিয়েও আশঙ্কা প্রকাশ করলেন তিনি।

মঙ্গলবার অতিশী বলেন, "আমাকে বলা হয়েছে যে শীঘ্রই আমাদের বাসভবনে ইডি অভিযান চালাবে। তারপরে আমাদের হেফাজতে নেওয়া হবে। আসলে বিজেপি ভেবেছিল অরবিন্দ কেজরিওয়ালকে গ্রেফতার করে আপ-কে ভয় দেখানো যাবে। কিন্তু রামলীলা ময়দানে বিরোধীদের জমায়েত দেখে বিজেপি ভয় পেয়েছে।"

পাশাপাশি তিনি আরও জানান, "আমাকে বিজেপিতে যোগ দেওয়ার জন্য প্রস্তাব দেওয়া হয়েছে। বলা হয়েছে নিজের রাজনৈতিক কেরিয়ার রক্ষা করার জন্য হয় আমাকে বিজেপিতে যোগ দিতে হবে নয়তো আগামী এক মাসের মধ্যে আমাকে গ্রেফতার করা হবে। আমার খুব কাছের একজন জানিয়েছিলেন, প্রধানমন্ত্রী ঠিক করেছেন প্রত্যেক আপ নেতাকে জেলে ঢোকাবেন। সত্যেন্দ্র জৈন, মণীশ সিসোদিয়া, সঞ্জয় সিং থেকে শুরু করে মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে গ্রেফতার করা হয়েছে। তারা এখন চায় সৌরভ ভরদ্বাজ, রাঘব চাড্ডা, দুর্গেশ পাঠক এবং আমাকে গ্রেফতার করতে।"

কিভাবে সব কিছু ধাপে ধাপে করা হবে সেকথাও জানিয়েছেন আপ মন্ত্রী। তিনি বলেন, "প্রথমে আমার এবং আমার আত্মীয়দের উপর অভিযান চালানো হবে। তারপর আমাদের সমন জারি করা হবে এবং তারপরে আমাদের জেলে পাঠানো হবে। কিন্তু আমি বিজেপিকে বলতে চাই যে আমরা ভয় পাই না। আমাদের সবাইকে জেলে রাখুন, তা সত্ত্বেও আমরা শেষ নিঃশ্বাস পর্যন্ত অরবিন্দ কেজরিওয়ালের সাথে থাকব। সবাইকে জেলের ভিতরে রাখুন। অন্য ১০ জন বাইরে আমাদের জায়গা নেবে এবং অরবিন্দ কেজরিওয়ালের লড়াইয়ে যোগ দেবে।"

আপ নেত্রী অতিশী
Gyanvapi Mosque: জ্ঞানবাপীতে পুজো-আরতি চলবে, মুসলিম পক্ষের আর্জি খারিজ করে নির্দেশ শীর্ষ আদালতের
আপ নেত্রী অতিশী
Arvind Kejriwal: ১৫ দিনের জন্য কেজরিকে তিহার জেলে পাঠাল আদালত, চাইলেন রামায়ণ-গীতা!

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in