Fake Currency: শেষ দফার ভোটের আগে নাগপুরে উদ্ধার বিপুল পরিমাণ জাল নোট! গ্রেফতার ৪

People's Reporter: সোমবার রাতে ফেসবুকে একটি বিজ্ঞাপন দেখেন রাহুল বাসুদেব। যেখানে ‘দ্রুত টাকা বাড়ানো’ প্রকল্পের প্রস্তাব দেওয়া হয়েছিল। ২ লক্ষ টাকা জমা দিলে ৮ লক্ষ টাকা ফেরত পাওয়া যাবে বলা হয়েছিল।
নাগপুরে উদ্ধার বিপুল পরিমাণ জাল নোট
নাগপুরে উদ্ধার বিপুল পরিমাণ জাল নোটপ্রতীকী ছবি

নাগপুরে উদ্ধার বিপুল পরিমাণ জাল নোট। এই ঘটনায় অভিযুক্ত চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ সূত্রে খবর, ২৫ লক্ষ জাল নোট উদ্ধার হয়েছে। ইতিমধ্যেই ওই টাকা বাজেয়াপ্ত করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, রাহুল বাসুদেব ঠাকুর নামের এক ব্যক্তির অভিযোগের ভিত্তিতে সীতাবুলদী পুলিশ অভিযান চালিয়ে এই জাল নোট উদ্ধার করেছে। রাহুল পুলিশকে বলেন, সোমবার রাতে ফেসবুকে একটি বিজ্ঞাপন দেখেন তিনি। যেখানে ‘দ্রুত টাকা বাড়ানো’ প্রকল্পের প্রস্তাব দেওয়া হয়েছিল। এবং একটি মোবাইল নম্বরও দেওয়া ছিল। রাহুল সেই নম্বরে যোগাযোগ করলে উল্টো দিকের এক ব্যক্তি তাঁকে জানান তাদের প্রকল্পে ২ লক্ষ টাকা জমা দিলে ৮ লক্ষ টাকা ফেরত পাওয়া যাবে।

এরকম প্রকল্পের কথা শুনে সন্দেহ হয় রাহুলের। তিনি তৎক্ষণাৎ নিকটবর্তী থানায় বিষয়টি জানান। রাহুলের সেই অভিযোগের ভিত্তিতে চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ সূত্রে খবর, সতীশ ধ্যানদেব গায়কওয়াড (২৯), গৌতম রাজু ভালাভি (২১), শুভম সহদেব প্রধান (২৭) এবং মনু ওরফে শাব্বির বলাকাত শেখ (২৭) কে জাল নোট সহ গ্রেপ্তার করেছে পুলিশ। তাঁদের কাছ থেকে ৪৪টি জাল নোটের বান্ডিল উদ্ধার হয়েছে, যেখানে মোট ২৫ লক্ষ টাকা ছিল।

পুলিশ জানিয়েছে, প্রতি বান্ডিলে উপরে এবং নীচে একটি করে আসল নোট ছিল। অভিযুক্তরা জেরায় জানিয়েছ, এই পদ্ধতি ব্যবহার করে এর আগে বেশ কয়েকজনকে ঠকিয়েছে তারা।

নাগপুরে উদ্ধার বিপুল পরিমাণ জাল নোট
Puri: জগন্নাথ দেবের চন্দন যাত্রায় ভয়াবহ বাজি বিস্ফোরণ! নিহত ৩, আহত বহু, অনেকের অবস্থা গুরুতর
নাগপুরে উদ্ধার বিপুল পরিমাণ জাল নোট
PM Modi: সিনেমা না হলে গান্ধীজিকে কেউ চিনতেন না! মোদীর মন্তব্যের তীব্র সমালোচনায় রাহুল-ইয়েচুরিরা

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in