BJP বিধায়ক সহ ছ'জনের বিরুদ্ধে মানসিক নির্যাতনের অভিযোগ এনে আত্মহত্যা এক ব্যবসায়ীর

প্রশাসন সূত্রে খবর, মৃত ব্যবসায়ীকে মাথায় গুলিবিদ্ধ অবস্থায় কর্ণাটকের রামনগর জেলার নেটিগেরে থেকে উদ্ধার করা হয়। তাঁর গাড়ি থেকে একটি সুইসাইড নোট উদ্ধার হয়েছে।
ছবি - প্রতীকী
ছবি - প্রতীকী

মানসিক নির্যাতন করেছিলেন বিজেপি বিধায়ক অরবিন্দ লিম্বাভালি সহ ছয় জন। এমনটাই অভিযোগ এনে আত্মহত্যা করেছেন বেঙ্গালুরুর ৪৭ বছর বয়সী এক ব্যবসায়ী। মৃতের নাম এস প্রদীপ।

প্রশাসন সূত্রে খবর, মৃত ব্যবসায়ীকে মাথায় গুলিবিদ্ধ অবস্থায় কর্ণাটকের রামনগর জেলার নেটিগেরে থেকে উদ্ধার করা হয়। তাঁর গাড়ি থেকে একটি সুইসাইড নোট উদ্ধার হয়েছে। তাতে নাম রয়েছে, মহাদেবপুরার বিজেপি বিধায়ক অরবিন্দ লিম্বাভালি, কে গোপী, জি রমেশ রেড্ডি, চিকিৎসক জয়রাম রেড্ডি, রাঘব ভাট ও সোমিয়াহার।

নোটে লেখা রয়েছে গোপী ও সোমিয়াহার কথায় পানশালার জন্য ১.২ কোটি টাকা বিনিয়োগ করেছিলেন প্রদীপ। টাকা দেওয়ার জন্য দুই ব্যক্তি অনবরত তাঁকে চাপ দিতে থাকে। বিপুল পরিমাণ বিনিয়োগের পরিবর্তে প্রদীপকে দেওয়া হবে মাসিক বেতন ছাড়াও অতিরিক্ত ৩ লক্ষ টাকা করে।

কিন্তু শর্ত অনুযায়ী কোনো টাকা পাননি মৃত প্রদীপ। সেই অর্থ ফেরত চাইতে গেলে মাসের পর মাস তাঁকে খালি হাতেই ফিরতে হয়েছিল গোপী ও সোমিয়াহার কাছ থেকে। কোনো উপায় না পেয়ে তিনি বিজেপি বিধায়ক অরবিন্দ লিম্বাভালির কাছে অভিযোগ জানিয়েছিলেন। বিধায়ক ওই দু’জনকে টাকা ফেরত দেওয়ার নির্দেশ দেন। কিন্তু তাঁরা বলেছিলেন ৯০ লাখ টাকা দিতে পারবে। কিন্তু সেই টাকাও মেলেনি। জয়রাম নামের এক চিকিৎসক প্রদীপের ভাইয়ের সম্পত্তি নিয়ে একটি মামলা করে লাগাতার মানসিক চাপ সৃষ্টি করছিলেন প্রদীপের ওপর।

পুলিশ আরও জানিয়েছে, মৃত ব্যক্তি পরিবারের সাথে রবিবার নতুন বছর পালন করার জন্য রামনগরের নেটিগেরের একটি রিসোর্টে গিয়েছিলেন। ওই স্থানেই তাঁর মৃতদেহ উদ্ধার করা হয়।

ছবি - প্রতীকী
Haryana: যৌন হেনস্থার অভিযোগে ইস্তফা রাজ্যের ক্রীড়া মন্ত্রীর, উঠেছে গ্রেফতারের দাবি!

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in