Tamil Nadu: ভয়াবহ বিস্ফোরণ বাজি কারখানায়, ৩ মহিলা সহ মৃত ৮!

শনিবার সকালে কৃষ্ণগিরি জেলার পাঝয়পেট্টাই অঞ্চলে ঘটনাটি ঘটেছে। পুলিশ সূত্রে খবর, বিস্ফোরণে কারখানার দেওয়াল ভেঙে যায়। অনেকেই সেই দেওয়ালের নীচে চাপা পড়েন।
ছবি প্রতীকী
ছবি প্রতীকীছবি - প্রতীকী

ভয়াবহ বিস্ফোরণে কেঁপে উঠলো তামিলনাড়ুর কৃষ্ণগিরি জেলার এক বাজি কারখানা। ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে আট জনের। আরও অনেকে আটকে থাকার আশঙ্কা করা হচ্ছে।

শনিবার সকালে কৃষ্ণগিরি জেলার পাঝয়পেট্টাই অঞ্চলে ঘটনাটি ঘটেছে। স্থানীয় সূত্রে খবর, প্রতিদিনের মতো শনিবারও ওই কারখানায় শ্রমিকরা কাজে এসেছিলেন। কাজ চলতে চলতে হঠাৎই তীব্র আওয়াজ হয়। বিস্ফোরণের তীব্রতায় কারখানার একাংশ ভেঙে পড়ে। পাশে থাকা একটি হোটেলও ধূলিসাৎ হয়ে যায়। বেশ কয়েকটি বাড়িও ক্ষতিগ্রস্ত হয়েছে। ৮ জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। মৃতদের মধ্যে তিনজন মহিলাও রয়েছেন।

পুলিশ সূত্রে খবর, বিস্ফোরণে কারখানার দেওয়াল ভেঙে যায়। অনেকেই সেই দেওয়ালের নীচে চাপা পড়েন। দ্রুত উদ্ধার কাজ চালানো হয়। ১২ জনকে আশঙ্কাজনক অবস্থায় নিকটবর্তী এক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনাস্থলে দমকল বিভাগের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে। বাজি কারখানা হওয়ায় আগুন নেভাতে হিমশিম খেতে হয় তাঁদের। স্থানীয় বাসিন্দারাও উদ্ধারকাজে সাহায্য করতে এগিয়ে আসেন।

কৃষ্ণগিরি জেলার জেলাশাসক জানিয়েছেন, বাজি থেকে বিস্ফোরণ নাকি অন্য কোনো কারণে এই ভয়াবহ বিস্ফোরণ তা খতিয়ে দেখা হচ্ছে। ৮ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। অনেককে হাসপাতালেও নিয়ে যাওয়া হয়েছে। তবে ঠিক কতজন এই ঘটনায় ক্ষতিগ্রস্ত হয়েছেন তা এখনও জানা সম্ভব হয়নি।

ছবি প্রতীকী
Madhya Pradesh: মধ্যপ্রদেশে নাবালিকাকে জঙ্গলের মধ্যে গণধর্ষণ, মন্দির কমিটির দুই কর্মী গ্রেপ্তার
ছবি প্রতীকী
দেশের আদালতগুলিতে ৩০ বছর ধরে বিচারের অভাবে ঝুলে রয়েছে ৫ কোটিরও বেশি মামলা: কেন্দ্রীয় আইনমন্ত্রী

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in