২৬/১১-র ধাঁচে ফের সন্ত্রাসবাদী হামলার ছক ভারতে! হুমকি বার্তা মুম্বই পুলিশকে

পাশাপাশি বলা হয়েছে এই হামলার জন্য দায়ী থাকবে উত্তরপ্রদেশ সরকার ও মোদী সরকার। ইতিমধ্যেই ওই অজ্ঞাত পরিচয় ব্যক্তির বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৫০৯(২) ধারায় মামলা দায়ের করা হয়েছে।
ফাইল ছবি
ফাইল ছবিসংগৃহীত

ভারতবাসী এখনও ২৬/১১-র ভয়ঙ্কর স্মৃতি ভুলে যায়নি। ২০০৮ সালের সেই স্মৃতি কি ফের ফিরতে চলেছে? সর্বভারতীয় সংবাদ সংস্থা সূত্রে তেমনটাই জানা যাচ্ছে।

সংবাদ সংস্থা সূত্রে খবর, অজ্ঞাত পরিচয় এক ব্যক্তি ফোন করে হুমকি বার্তা পাঠিয়েছে মুম্বই পুলিশের ট্রাফিক কন্ট্রোলরুমে। বার্তায় বলা হয়েছে ২৬/১১-র মতোই ফের সন্ত্রাসবাদী হামলা চালানো হবে। পাশাপাশি বলা হয়েছে এই হামলার জন্য দায়ী থাকবে উত্তরপ্রদেশ সরকার ও মোদী সরকার। ইতিমধ্যেই ওই অজ্ঞাত পরিচয় ব্যক্তির বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৫০৯(২) ধারায় মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ সুত্রে খবর, কেসটি ক্রাইম ব্রাঞ্চের হাতে যাওয়ার পর তদন্ত শুরু হয়েছে। হুমকি দেওয়ার কারণ হলো সীমা হায়দার নামে এক মহিলা। ৩০ বছর বয়সী সীমা হায়দার পাকিস্তানের বাসিন্দা। মে মাসে বেআইনিভাবে তিনি ভারতে প্রবেশ করেন তাঁর প্রেমিক শচীন মীনাকে (গ্রেটার নয়ডার বাসিন্দা) বিয়ে করার জন্য। ওই মহিলাকে পাকিস্তানে ফেরানো দাবিতে হুমকি বার্তা দেওয়া হয়।

এই দু'জনকেই গত ৪ জুলাই পুলিশ গ্রেফতার করে। ৭ জুলাই আদালতের তরফ থেকে জামিন দেওয়া হয়। সোমবার ও মঙ্গলবারেও উত্তরপ্রদেশ পুলিশের অ্যান্টি টেরোরিস্ট স্কোয়াডের আধিকারিকরা সীমা হায়দার ও শচীন মীনাকে জেরা করেছেন।

ফাইল ছবি
‘মোদী’ পদবী মামলায় গুজরাট হাইকোর্টকে চ্যালেঞ্জ করে সুপ্রিম কোর্টে রাহুল, ২১ জুলাই হবে শুনানি
ফাইল ছবি
ফের শরদের শরণাপন্ন অজিত, ২৪ ঘণ্টায় কাকা-ভাইপোর দ্বিতীয় সাক্ষাতে কোন পথে এনসিপির ভবিষ্যৎ?

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in