Bangladesh MP Death: হানিট্র্যাপের শিকার বাংলাদেশের নিহত সাংসদ! ভাড়াটে কসাই দিয়ে 'খুন'!

People's Reporter: সিআইডি সূত্রে খবর, জিহাদ হাওলাদার নামে এক বাংলাদেশীকে গ্রেফতার করার পরই চাঞ্চল্যকর তথ্য সামনে আসছে।
Bangladesh MP Death: হানিট্র্যাপের শিকার বাংলাদেশের নিহত সাংসদ! ভাড়াটে কসাই দিয়ে 'খুন'!
ছবি - প্রতীকী

বাংলাদেশের সাংসদ খুনে তদন্ত যত এগোচ্ছে তত নতুন নতুন তথ্য সামনে আসছে। সিআইডি সূত্রে খবর, সাংসদকে ক্লোরোফর্ম দিয়ে অজ্ঞান করে, বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে খুন করা হয়। পরে তাঁর দেহাংশ টুকরো টুকরো করে কাটা হয় ভাড়াটে কসাই দিয়ে।

নৃশংস হত্যাকাণ্ডটি ঘটে নিউটাউনের থাকদাঁড়ী গ্রামের বৈদ্যপাড়ার সঞ্জীবা গার্ডেনের একটি ফ্ল্যাটে। ওই আবাসনের মধ্যেই সাংসদ আনোয়ারুল আজিমকে খুন করা হয় বলে আগেই জানিয়েছিল সিআইডি। এবার জানা যাচ্ছে সমস্ত প্রমাণ লোপাট করতে সাংসদের দেহ টুকরো টুকরো করে কাটা হয়। মুম্বই থেকে কসাই ভাড়া করে আনা হয় বলেই খবর।

সিআইডি সূত্রে খবর, জিহাদ হাওলাদার নামে এক বাংলাদেশীকে গ্রেফতার করার পরই চাঞ্চল্যকর তথ্য সামনে আসছে। বনগাঁ থেকে তাকে গ্রেফতার করা হয়। পেশায় কসাই তিনি। এই জিহাদ অবৈধভাবে ভারতে প্রবেশ করেছিলেন। খুনের সাথে নিজের যুক্ত থাকার কথাও স্বীকার করেছেন জিহাদ।

জিহাদ জানান, আখতারুজ্জামান নামে বাংলাদেশী বংশোদ্ভূত মার্কিন নাগরিকও এই ঘটনার সাথে যুক্ত (তিনি পলাতক)। তিনিই এই ঘটনার মূল ষড়যন্ত্রকারী। ওই আবাসনে ক্লোরোফর্ম দিয়ে প্রথমে অজ্ঞান কর হয় সাংসদকে। পরে বালিশ চাপা দিয়ে খুন করা হয়। সাংসদের দেহ টুকরো টুকরো করে একাধিক প্লাস্টিকে ভর্তি করা হয়। পরে প্লাস্টিকগুলি শহরের বিভিন্ন স্থানে ফেলে দেওয়া হয়। খুনের ২ মাস আগে মুম্বই থেকে কলকাতায় এসেছিলেন জিহাদ।

টুকরো টুকরো করা দেহাংশগুলির খোঁজে ভাঙড়ের পোলেরহাট, জিরেণগাছা অঞ্চলে তল্লাশি চালায় পুলিশ ও সিআইডি। ট্রলি করে সাংসদের দেহের টুকরোগুলি খালে ফেলে দেওয়া হয় বলে জানা গেছে।

শুক্রবার বারাসাত আদালতে তোলা হয় ধৃত জিহাদকে। সূত্রের খবর, তদন্তের স্বার্থে ধৃত ব্যক্তিতে নিজেদের হেফাজতেই চাইবে সিআইডি। রাজ্যের গোয়ান্দা দফতর সূত্রে আরও জানা যাচ্ছে, হানিট্র্যাপের শিকার হয়েছেন বাংলাদেশের সাংসদ। সিলাস্তি রহমান নামের এক মহিলার নামও উঠে এসেছে। ওই মহিলাকে সামনে রেখেই সাংসদকে নিউটাউনের আবাসনে নিয়ে গিয়ে খুন করা হয়।

প্রসঙ্গত, চিকিৎসা এবং বন্ধুর মেয়ের বিয়ে উপলক্ষ্যে ভারতে এসেছিলেন বাংলাদেশের সাংসদ আনোয়ারুল আজিম। ঝিনাইদহ-৪ থেকে টানা তিনবারের সাংসদ ও কালীগঞ্জে আওয়ামী লীগের সভাপতি ছিলেন আনোয়ারুল। গত ১২ মে কলকাতায় আসেন তিনি। ১৪ মে-র পর থেকে ওই সাংসদের সাথে যোগাযোগ করতে পারেননি তাঁর পরিবারের সদস্যরা। তারপর জানা যায় নৃশংসভাবে হত্যা করা হয়েছে তাঁকে।

Bangladesh MP Death: হানিট্র্যাপের শিকার বাংলাদেশের নিহত সাংসদ! ভাড়াটে কসাই দিয়ে 'খুন'!
গণধর্ষণে অভিযুক্ত প্রার্থীর হয়ে প্রচার মোদীর! আন্তর্জাতিক স্তরে ভাবমূর্তি নষ্ট প্রধানমন্ত্রীর
Bangladesh MP Death: হানিট্র্যাপের শিকার বাংলাদেশের নিহত সাংসদ! ভাড়াটে কসাই দিয়ে 'খুন'!
বিশ্বজুড়ে অবাধে বাড়ছে প্লাস্টিকের ব্যবহার, দূষণ কমাতে কানাডায় বৈঠকে বসল ১৭৬টি দেশ

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in