USA: ফের মার্কিন মুলুকে রহস্য মৃত্যু ভারতীয় বংশোদ্ভূত ছাত্রের, এই নিয়ে চলতি বছরের পঞ্চম ঘটনা

People's Reporter: পারডু বিশ্ববিদ্যালয় নিজস্ব সংবাদ সংস্থা সূত্রের খবর, সোমবার বিকাল ৫ টা নাগাদ ক্রোস গ্রোভ নামক এক পার্ক থেকে সমীরের মৃতদেহ উদ্ধার করা হয়। মৃত্যুর কারণ হিসাবে কিছু জানানো হয়নি।
ফের মার্কিন মুলুকে রহস্য মৃত্যু ভারতীয় বংশোদ্ভূত  ছাত্রের
ফের মার্কিন মুলুকে রহস্য মৃত্যু ভারতীয় বংশোদ্ভূত  ছাত্রেরছবি সংগৃহীত

ফের মার্কিন মুলুকে রহস্য মৃত্যু ভারতীয় বংশোদ্ভূত এক ছাত্রের। সোমবার সন্ধ্যায় পারডু বিশ্ববিদ্যালয় সংলগ্ন এক পার্ক থেকে ওই ছাত্রের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। চলতি বছরে এই নিয়ে এটা পঞ্চম মৃত্যু ঘটনা।

মার্কিন পুলিশ সূত্রে খবর, ২৩ বছর বয়সী সমীর কামাথ ২০২৩ সালের আগস্টে মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতকোত্তর ডিগ্রি লাভের পর, ডক্টরেট কোর্সে ভর্তি হয়েছিলেন। ২০২৫ সালে তাঁর ডিগ্রি সম্পন্ন হওয়ার কথা।

পারডু বিশ্ববিদ্যালয়ের নিজস্ব সংবাদ সংস্থা জানিয়েছে, সোমবার বিকাল ৫ টা নাগাদ ক্রোস গ্রোভ নামক এক পার্ক থেকে সমীরের মৃতদেহ উদ্ধার করা হয়। তবে, মৃত্যুর কারণ হিসাবে কিছু জানানো হয়নি। দেহটি ইতিমধ্যেই ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। রিপোর্ট আসলে মৃত্যুর কারণ জানা যাবে।

উল্লেখ্য, পারডু বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত ভারতীয় বংশোদ্ভূত আরেক ছাত্র নীল আচার্যের মৃতদেহ পাওয়া যাওয়ার কয়েকদিন পরেই এই ঘটনা ঘটে। নীলের মা নিখোঁজের অভিযোগ দায়ের করার পর ক্যাম্পাসের মাঠে তাঁর মৃতদেহ পাওয়া যায়।

নীলের মা গৌরী আচার্য তাঁকে খুঁজে পেতে সোশ্যাল মিডিয়াতে সাহায্য চেয়েছিলেন। তিনি জানিয়েছিলেন, যে নীলকে শেষবার একজন উবার ড্রাইভার দেখেছিলেন, যিনি তাকে ক্যাম্পাসে নামিয়ে দিয়েছিলেন।

এছাড়া, গত সপ্তাহে ১৯ বছর বয়সী শ্রেয়াস রেড্ডিকে ওহাইওতে মৃত অবস্থায় পাওয়া যায়। কর্তৃপক্ষ এই মামলায় ঘৃণামূলক অপরাধের সম্ভাবনা নাকচ করে দিয়েছে।

গত ১৬ জানুয়ারী গৃহহীন ব্যক্তির দ্বারা আক্রান্ত হওয়ার পরে মারা যান বিবেক সাইনি নাকের আর এক ভারতীয় বংশোদ্ভূত ছাত্র, তিনি জর্জিয়ার লিথোনিয়াতে এমবিএ করছিলেন। অভিযুক্ত ব্যক্তিকে বিনামূল্যে খাবার দিতে অস্বীকার করলে হামলার শিকার হন সাইনি।

ফের মার্কিন মুলুকে রহস্য মৃত্যু ভারতীয় বংশোদ্ভূত  ছাত্রের
Pakistan: নির্বাচনের আগে জঙ্গি হামলা পাকিস্তানে! নিহত ১০ পুলিশকর্মী, আহত বহু
ফের মার্কিন মুলুকে রহস্য মৃত্যু ভারতীয় বংশোদ্ভূত  ছাত্রের
Bhabani Prasad Majumder: প্রয়াত 'আমার ছেলের বাংলাটা ঠিক আসে না' খ্যাত কবি ভবানীপ্রসাদ মজুমদার
ফের মার্কিন মুলুকে রহস্য মৃত্যু ভারতীয় বংশোদ্ভূত  ছাত্রের
AIFF: ফেডারেশনের নতুন সূচিতে ব্রাত্য বাংলা! ক্ষুব্ধ IFA

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in