Uttarakhand: অন্য দলের আরও নেতা আমাদের দলে যোগ দেবে: উত্তরাখণ্ড বিজেপি প্রধান

নির্দল বিধায়ক প্রীতম সিং পাওয়ারকে দলে টানার পরে উত্তরাখণ্ড বিজেপি বৃহস্পতিবার ইঙ্গিত দিয়েছে আগামীবছর রাজ্যে বিধানসভা নির্বাচনের আগে অন্য দলের আরও নেতা গেরুয়া শিবিরে যোগ দেবেন।
Uttarakhand: অন্য দলের আরও নেতা আমাদের দলে যোগ দেবে: উত্তরাখণ্ড বিজেপি প্রধান
স্মৃতি ইরানীর উপস্থিতিতে বিজেপিতে যোগ দিলেন নির্দল বিধায়কছবি - বিজেপি উত্তরাখন্ড ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

নির্দল বিধায়ক প্রীতম সিং পাঁওয়ারকে দলে টানার পরে বিজেপি উত্তরাখণ্ড বৃহস্পতিবার ইঙ্গিত দিয়েছে আগামীবছর রাজ্যে বিধানসভা নির্বাচনের আগে অন্য দলের আরও নেতা গেরুয়া শিবিরে যোগ দেবেন।

উত্তরাখণ্ডের বিজেপি প্রধান মদন কৌশিক বলেছেন, বিরোধী দলগুলোর অনেক নেতাই তাঁদের সঙ্গে যোগাযোগ করছেন। আসন্ন বিধানসভা নির্বাচনের আগেই অনেক নামীদামী নেতা তাঁদের সঙ্গে যোগ দেবেন। প্রতি মাসেই কাউকে না কাউকে যোগ দিতে দেখা যাবে।

কৌশিক আরও জানিয়েছেন যারা বিজেপির ওপর আস্থা রাখেন, উত্তরাখণ্ড ও রাজ্যের মানুষের জন্য কাজ করতে চান তাঁরা স্বাগত। কোনও পূর্ব শর্ত নেই।

কৌশিকের দাবি বিরোধী দলগুলির অনেকেই বুঝতে পেরেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বে বিজেপি দেশের উন্নয়নের লক্ষে ২৪ ঘণ্টাই কাজ করছে।

স্মৃতি ইরানীর উপস্থিতিতে বিজেপিতে যোগ দিলেন নির্দল বিধায়ক
Defection: শেষ ৭ বছরে দলবদলে সবথেকে লাভবান বিজেপি, ক্ষতিগ্রস্ত কংগ্রেস - রিপোর্ট

তাঁর আরও দাবি বিজেপি যে অন্য দলগুলির মতো নয়, বরং কেন্দ্রে ও রাজ্যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বে ২৪ ঘণ্টাই কাজ করছে এটা বুঝতে অনেকেই তাঁদের সঙ্গে যোগাযোগ করছেন।

বুধবার ধানোল্টির নির্দল বিধায়ক পাঁওয়ার দিল্লীতে দলের সদর দফতরে স্মৃতি ইরানি,কৌশিক এবং অন্যদের উপস্থিতিতে গেরুয়া শিবিরে যোগ দেন।

পাঁওয়ারকে স্বাগত জানিয়ে কৌশিক বলেন,পাওয়ার প্রভাবশালী নেতা, তিনি দলের সম্পদ হয়ে উঠবেন।

আগামী বছরের গোড়ায় বিধানসভা নির্বাচন। টানা দ্বিতীয়বার ক্ষমতায় আসতে চায় বিজেপি। সেই লক্ষ্যে গত চার মাসে দুবার মুখ্যমন্ত্রী বদল করেছে তারা।

(Except for the headline, this story has not been edited by People's Reporter and is translated and published from a syndicated feed.)

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in