Uttar Pradesh: ২৪ ঘণ্টার মধ্যে যোগী মন্ত্রীসভা থেকে আরও এক মন্ত্রীর ইস্তফা

বুধবার মন্ত্রিত্ব থেকে ইস্তফা দিলেন আরও এক বিজেপি নেতা। এদিন রাজ্যের বনমন্ত্রী দারা সিং চৌহান মন্ত্রিত্ব থেকে ইস্তফা দিলেন। এই নিয়ে গত দু’দিনে যোগী সরকারের দুই মন্ত্রী ইস্তফা দিলেন।
Uttar Pradesh: ২৪ ঘণ্টার মধ্যে যোগী মন্ত্রীসভা থেকে আরও এক মন্ত্রীর ইস্তফা
মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের সঙ্গে দারা সিং চৌহান ফাইল ছবি দারা সিং চৌহানের ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

ধস নামছে উত্তরপ্রদেশ বিজেপিতে। বুধবার মন্ত্রিত্ব থেকে ইস্তফা দিলেন আরও এক বিজেপি নেতা। এদিন রাজ্যের বনমন্ত্রী দারা সিং চৌহান মন্ত্রিত্ব থেকে ইস্তফা দিলেন। এই নিয়ে গত দু’দিনে যোগী সরকারের দুই মন্ত্রী ইস্তফা দিলেন। তিনি রাজ্যের মধুবন কেন্দ্রের বিজেপি বিধায়ক ছিলেন। ২০১৫ সালের ২ ফেব্রুয়ারি তিনি বিজেপিতে যোগ দেন। তিনি বিজেপি ওবিসি মোর্চার প্রেসিডেন্ট ছিলেন। গতকালই মন্ত্রিত্ব এবং বিজেপি ত্যাগ করেন স্বামী প্রসাদ মৌর্য

এদিন নিজের ইস্তফাপত্রে মন্ত্রী দারা সিং চৌহান লেখেন, মাননীয় মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের মন্ত্রীসভায় আমি বনমন্ত্রী ছিলাম। পুরো মনোযোগ দিয়ে আমি কাজ করেছি। কিন্তু সরকার পিছিয়ে পড়া, বঞ্চিত, দলিত, কৃষক এবং কর্মহীন যুবকদের সাথে যে আচরণ করেছে এবং পিছিয়ে পড়া এবং দলিতদের সংরক্ষণের প্রশ্নে যে খেলা খেলেছে তাতে দুঃখিত হয়ে আমি আমার পদ থেকে ইস্তফা দিচ্ছি।

উত্তরপ্রদেশের মন্ত্রী দারা সিং চৌহানের ইস্তফাপত্র
উত্তরপ্রদেশের মন্ত্রী দারা সিং চৌহানের ইস্তফাপত্রছবি সঞ্জয় রাউথের ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

উল্লেখ্য, গতকাল ইস্তফা দেওয়া স্বামী প্রসাদ মৌর্যর ইস্তফাপত্রের বয়ানও প্রায় একই ছিলো। গতকালই মন্ত্রীপদ থেকে ইস্তফা দিয়ে সমাজবাদী পার্টি নেতা অখিলেশ যাদবের সঙ্গে দেখা করেন রাজ্যের মন্ত্রী তথা বিজেপি নেতা স্বামী প্রসাদ মৌর্য।

মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের সঙ্গে দারা সিং চৌহান
Uttar Pradesh: ভাঙছে বিজেপি, আরও এক বিধায়কের দলত্যাগের ঘোষণা

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in